শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন

ডা. মামুন আল মাহতাব স্বপ্নিল এর রেড ক্রিসেন্টে আগমন উপলক্ষে মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩
আগমন

বিজ্ঞাপন

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ইন্টারভেনশনাল হেপাটোলজি ডিভিশনের প্রধান ডা. মামুন আল মাহতাব স্বপ্নিল শনিবার (১৪ জানুয়ারি) রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটে শুভাগমন করেছেন।  এ উপলক্ষে দুপুরে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সিলেট জেলা পরিষদ এবং রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে ‘লিভার রোগের কারণ প্রতিকার বিষয়ক’ পাওয়ার প্ল্যান্ট উপস্থাপন করে বক্তব্য রাখেন প্রধান অতিথি বিশিষ্ট চিকিৎসক, সিলেটের কৃতী সন্তান অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নিল।

সাবেক যুব প্রধান ও রেড ক্রিসেন্টের প্রোগ্রাম কো-অর্ডিনেটর মো. নাজিম খানের পরিচালনায় সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের সেক্রেটারি মোঃ আব্দুর রহমান জামিল।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের কার্যকরী কমিটির সদস্য ফেরদৌস চৌধুরী রুহেল, সোয়েব আহমদ, মো. মজির উদ্দিন, মাতৃমঙ্গল  হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডা. নুরুল আলম খান, রেড ক্রিসেন্ট নার্সিং কলেজের অধ্যক্ষ রেনোয়ারা আক্তার, মুজিব-জাহান রেড ক্রিসেন্ট রক্ত কেন্দ্রের পরিচালক  ডা. আবু সালেহ খান, মাতৃমঙ্গল হাসপাতালের গাইনী বিভাগের কনসালটেন্ট ডা. হুমায়রা।

এছাড়াও রেড ক্রিসেন্ট মাতৃমঙ্গল হাসপাতাল, রেড ক্রিসেন্ট নার্সিং কলেজ, মুজিব-জাহান রেড ক্রিসেন্ট রক্ত কেন্দ্রের কর্মকর্তা, শিক্ষার্থী এবং কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ডা. স্বপ্নিলকে সম্মাননা স্মারক ও ফুলেল শুভেচ্ছা প্রদান করেন রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ