শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন

টেকসই হাওর রক্ষা বাঁধ ও তাহিরপুরকে পর্যটন নগরী করা হবে: মেয়র নাদের বখত

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩
মেয়র নাদের বখত

বিজ্ঞাপন

সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত বলেছেন, টেকসই হাওর রক্ষা বাঁধ ও তাহিরপুরকে পর্যটন নগরী করা হবে। সুনামগঞ্জের প্রধান সমস্যা হলো হাওরের বাঁধ। নদী খনন ও আধুনিকভাবে পরিকল্পনা করে এসব বাধেঁর সমস্যা নিরসনে সরকারের উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনার মাধ্যমে তা সমাধান করা হবে এবং তাহিরপুরকে একটি পর্যটন নগরী হিসেবে গড়ে তোলা হবে। তাহিপুরের প্রাকৃতিক সম্পদ কাজে লাগিয়ে সুনামগঞ্জ তথা তাহিরপুরের পিছিয়ে পড়া জনপদকে আরো এগিয়ে নেওয়া হবে।

তিনি বলেন, সিলেটস্থ তাহিরপুর নাগরিক পরিষদ প্রতিষ্ঠালগ্ন থেকে সিলেটস্থ তাহিপুরের সমস্যা জগণের জন্য সর্বদা কাজ করে যাচ্ছে। পাশাপাশি যে কোন ধরনের সহযোগিতার জন্য সিলেটস্থ তাহিরপুর নাগরিক পরিষদের নেতৃবৃন্দের আশ্বাস প্রদান করেন।

তিনি শুক্রবার (৬ জানুয়ারি) রাতে নগরীর একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে সিলেটস্থ তাহিরপুর নাগরিক পরিষদের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তাহিরপুর নাগরিক পরিষদের সভাপতি মো. এনামুল হক এনামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রায়হান উদ্দিনের সঞ্চালনায় প্রতিষ্ঠা বার্ষিকী প্রধান বক্তার বক্তব্য রাখেন, তাহিপুরের সাবেক উপজেলা চেয়ারম্যান আনিসুল হক, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল, সমাজসেবক ও শিক্ষানুরাগী আনসার উদ্দিন, তাহিপুর সদর উপজেলা চেয়ারম্যান জুনাব আলী, উত্তরবড়দল ইউনিয়নের চেয়ারম্যান হাজী ইউনুছ আলী, মাস্টার আব্দুল হাই।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, এমদাদুল হক তালুকদার, মাওলানা মোস্তাক আহমদ গোলকপুরী, রেজাউল হক তালুকদার, ইন্সপেক্টর আব্দুল আজিজ, ফরহাদ আহমদ, জসিম উদ্দিন, ফারুক আহমদ, স্বপন সরকার, মাস্টার রফিক উদ্দিন, আলীমান আকন্দ, আলম মিয়া, রাজন পাল, কাহের আহমদ, হাবিবুর রহমান, ইমাম হোসেন প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ রায়হানুল হক প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ