শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন

টিউশন ফি মওকুফের দাবিতে সিলেটে ব্লু-বার্ড স্কুলের অভিভাবকদের স্মারকলিপি

রিপোটারের নাম
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
ব্লু-বার্ড স্কুলের অভিভাবকদের স্মারকলিপি

বিজ্ঞাপন

 সিলেটের টাইমস ডেস্ক :: টিউশন ফি মওকুফের দাবিতে ব্লু-বার্ড স্কুলের অভিভাবকদের স্মারকলিপি  করোনা মহামারীর কারণে বিপর্যস্ত গোটা বিশ্ব। সর্বক্ষেত্রে নেমে এসেছে স্থবিরতা। অনেকে হয়েছেন চাকরিহীন, ব্যবসা-বাণিজ্য বন্ধ হয়ে অনেকে পড়েছেন লোকসানে। আবার অনেকেই অর্থনৈতিক সংকটে পড়ে বাসা-বাড়ি ও সাংসারিক ব্যয় নির্বাহ করতে না পেরে ফিরে গেছেন গ্রামে। করুণ এই দুর্যোগময় পরিস্থিতির মধ্যে সন্তানের বকেয়া ও চলতি বেতন পরিশোধের নোটিশ পেয়ে অনেকে হয়েছেন দিশেহারা। তাই বাধ্য হয়ে সিলেটের ব্লু-বার্ড হাইস্কুল এন্ড কলেজের ৫ শতাধিক অভিভাবক শিক্ষার্থীদের টিউশন ফি মওকুফের জন্য আবেদন জানিয়েছেন।

বুধবার (২৬ আগস্ট) সকালে ব্লু-বার্ড হাইস্কুল এন্ড কলেজের গভর্নিংবডির সভাপতি, সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম ও অধ্যক্ষ হোসনে আরা বরাবরে এ আবেদন জানান শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ। যাতে সাক্ষর করেছেন ৫ শতাধিক অভিভাবক।

অভিভাবক জগদীশ চৌধুরী জুয়েল জানান, গত ৯ আগস্ট প্রি-নার্সারি থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীদের বকেয়া ও চলতি বেতন ৩১ আগস্টের মধ্যে পরিশোধের জন্য নোটিশ দেয় ব্লু-বার্ড হাইস্কুল এন্ড কলেজ কর্তৃপক্ষ। কিন্তু বর্তমান এই করোনা মহামারীর কারণে অনেকেই আর্থিক সংকটে পড়ে শহর ছেড়েছেন। অনেকেই পরিবার-পরিজন নিয়ে খুব নাজুক অবস্থার মধ্যে আছেন। তাই আমরা প্রায় ৫ শতাধিক অভিভাবক শিক্ষার্থীদের টিউশন ফি মওকুফের জন্য গভর্নিংবডির সভাপতি ও অধ্যক্ষ বরাবরে আবেদন জানিয়েছি। আশা করি কর্তৃপক্ষ বিষয়টি মানবিক দৃষ্টিতে দেখবেন।

স্মারকলিপি প্রদানকালে অভিভাবকদের পক্ষে উপস্থিত ছিলেন- রেজানুর রহমান সেলিম, মো. আজিজুর রহমান, জগদীশ চৌধুরী জুয়েল, অর্জুন চন্দ্র দাশ, বিশ্বরূপ রায়, অরূপ রায় অপু, সাব্বির আহমদ, শুভংকর দেবনাথ, কৃষণ দাম,  প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ