শিরোনাম
সিলেটের সকল নৌকা প্রার্থীদের অভিনন্দন জানিয়ে রাহেল সিরাজের নেতৃত্বে আনন্দ মিছিল সিলেট বিভাগে নৌকার মাঝিদের সিসিক মেয়র আনোয়ারুজ্জামানের অভিনন্দন গোলাপগঞ্জে মোবাইলে প্রাণনাশের হুমকী থানায় জিডি প্রহসনমূলক অবৈধ তফসিল বাতিলের দাবীতে সিলেট মহানগর ছাত্রশিবিরের বিক্ষোভ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন করলেন মেয়র আনোয়ারুজ্জামান তফসিল প্রত্যাখ্যান করে সিলেট নগরীতে বিএনপির বিক্ষোভ মিছিল গ্রাহক সেবা নিশ্চিতে সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর উঠান বৈঠক মোগলাবাজার জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের ফ্রি চক্ষু ক্যাম্প ও ছানি অপারেশন অনুষ্ঠিত মুক্তিযোদ্ধা সন্তান পারভেজের খুনিদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন বিএনপি, জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে দক্ষিণ সুরমা আ’লীগের শান্তি সমাবেশ
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন

জীবনে সফলতা অর্জনের জন্য অধ্যাবসায়ের বিকল্প নেই: বীর মুক্তিযোদ্ধা মৃগেন কুমার

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
বীর মুক্তিযোদ্ধা মৃগেন কুমার

বিজ্ঞাপন

সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের শিশু সার্জারী বিভাগের প্রাক্তন বিভাগীয় প্রধান ও মৌলভীবাজার সমিতি সিলেট এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. মৃগেন কুমার দাস চৌধুরী বলেছেন, শিক্ষার্থীদের জীবনে সফলতা অর্জনের জন্য অধ্যাবসায়ের বিকল্প নেই। জ্ঞান অর্জনের পাশাপাশি নৈতিক মূল্যবোধসম্পন্ন মানুষ হিসেবে গড়ে উঠতে হবে। আজকের শিক্ষার্থীরাই আগামী দিনের দেশ গড়ার কারিগর। তাদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলার দায়িত্ব আমাদের।

মঙ্গলবার (১১ জানুয়ারি) সকাল ১২টায় পাকশাইল আইডিয়াল স্কুল মাঠে বড়লেখা উপজেলার ১নং বর্ণি ইউনিয়নের পাকশাইল সমাজকল্যাণ পরিষদ এর উদ্যোগে পাকশাইল আইডিয়াল স্কুলের এস এস সি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি পাকশাইল সমাজ কল্যাণ পরিষদের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে বলেন, আপনারা সমাজের অসহায় দরিদ্র বঞ্চিত মানুষের কল্যাণ সাধনে কাজ করছেন যেনে আমি খুবই আনন্দিত। পাশাপাশি শিক্ষার্থীদেরকে এ ধরনের সংবর্ধনা প্রদান একটি প্রসংশনীয় উদ্যোগ। আগামীতে এই ধারা অব্যাহত থাকবে বলে আমি বিশ্বাস করি।

পাকশাইল সমাজকল্যাণ পরিষদ এর সভাপতি মো. হেলাল উদ্দিন এর সভাপতিত্বে ও স্কুলের সহকারী শিক্ষক রেহান উদ্দিন এর সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার ও মৌলভীবাজার সমিতি সিলেটের সাধারণ সম্পাদক আহমদ মাহবুব ফেরদৌস, ১নং বর্ণি ইউনিয়নের চেয়ারম্যান জয়নাল আবেদিন, এম মন্তাজিম আলী কলেজের প্রিন্সিপাল আসুক উদ্দিন, পাকশাইল আইডিয়াল হাই স্কুলের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতাল এর সহকারী রেজিস্ট্রার ও মৌলভীবাজার সমিতি সিলেটের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মো. ফজলুল হক সুহেল, বর্ণি ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল মতিন কদর।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন পরিষদের ধর্ম বিষয়ক সম্পাদক হাফিজ আব্দুল কাদির। স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মো. মিসবাহুল আলম।

শুভেচ্ছা বক্তব্য রাখেন বর্ণি ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান লোকমান উদ্দিন বায়েছ, ইসলামি ব্যাংক আউটলেটের ম্যানেজার আব্দুল্লাহ আল মাহফুজ, বিশিষ্ট সমাজসেবী সাইবুর রহমান, প্রচার সম্পাদক আবু আহমদ উবায়দা ও এসএসসি উত্তীর্ণ সম্বর্ধিত সোহাদা আক্তার।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পরিষদের সহ সভাপতি এবিএম বুলবুল আহমদ, অর্থ সম্পাদক হাফিজ ইসমাইল আহমদ সহ পাকশাইল সমাজকল্যাণ পরিষদের নেতৃবৃন্দ ও গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে সব শেষে শিক্ষার্থীদের মধ্যে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র প্রদান করেন অতিথিবৃন্দ। অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানান পরিষদের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ