শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন

জাতীয় প্রেসিডন্ট আনসার সেবা পদক পেলেন ইমতিয়াজ রহমান ইনু

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩
ইমতিয়াজ রহমান ইনু

বিজ্ঞাপন

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী প্রশাসনিক শাখার থেকে জাতীয় প্রেসিডন্ট আনসার সেবা পদক পেলেন সিলেট সদর ইমতিয়াজ রহমান ইনু। তাকে গতকাল সোমবার (৬ ফেব্রুয়ারী) এক পত্রের মাধ্যমে এই পুরস্কারে কথা জানানো হয়েছে।

সিলেটের প্রথম মুসলমান হয়রত শাহ গাজী বুরহান উদ্দিন কুশিঘাট বুরহানাবাদ এলাকার আলা উদ্দিনের পুত্র ইমতিয়াজ রহমান ইনু। তিনি দীর্ঘদিন থেকে জনকল্যাণমুখী কর্মকান্ড চালিয়ে আসছিলেন। তিনি পেশায় একজন সিলেট সদর উপজেলার আনসার প্লাটুন কমান্ডার। এ কাজের পাশাপাশি তিনি দরিদ্র শিক্ষার্থীদের একটি শিক্ষাপ্রতিষ্ঠান প্রতিষ্টিত করেছেন।

বাংলাদেশ আনসার গ্রাম ও প্রতিরক্ষা বাহিনী সিলেট রেঞ্জ ও রেঞ্জাধীন ইউনিট সমূহের কর্মরত নিম্ন ছক বর্নিত কর্মকর্তা কর্মচারীগণ ৪৩তম জাতীয় সমাবেশ ২০২৩ উপলক্ষে এ পদকের সিলেটের ইমতিয়াজ রহমান ইনু মনোনীত হয়েছে। তাকে আগামী ১২ ফেব্রুয়ারী আনসার একাডেমী হেড কোয়ার্টার থেকে এ পদক প্রদান করা হবে। উক্ত পদক প্রদান করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতীয় প্রেসিডন্ট আনসার সেবা প্রাপ্তিতে ইমতিয়াজ রহমান ইনু সকলের দোয়া চেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ