শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন

জহির-তাহির মেমোরিয়েল উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে প্রবাসীদের সংবর্ধনা

স্টাফ রিপোর্টার
প্রকাশের সময় : সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩
সংবর্ধনা

বিজ্ঞাপন

সিলেট সিটি কর্পোরেশনের ২৭নং ওয়ার্ডের পাঠানপাড়া এলাকার প্রবাসীদের স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে জহির-তাহির মেমোরিয়েল উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে ১৭জন প্রবাসীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

(৩০ জানুয়ারি) সোমবার দুপুর ১২টায় বিদ্যালয় প্রাঙ্গণে জহির-তাহির মেমোরিয়েল উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জহির-তাহির মেমোরিয়েল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আব্দুল বাছিত এর সভাপতিত্বে ও সহকারি শিক্ষক আহমদ শমশের সিরাজ সোহেলের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও সিলেট সিটি কর্পোরেশনের ২৭নং ওয়ার্ডের কাউন্সিলর মো: আজম খান।

সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সাবেক প্রধান শিক্ষক তমাল কান্তি দেব, ফজলুল হক। প্রবাসীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন খলিল খান ও মালিক আহমদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও বিদ্যালয়ের শিক্ষানুরাগী সদস্য মো: ছয়েফ খান, বিদ্যালয়ের শিক্ষক মো: আব্দুল কাইয়ুম, বিধান রঞ্জন ধর, ডালিয়া শাহানা, অভিভাবক সদস্য মো: ইকতার খান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির সদস্য আহমদ আফজাল সিরাজ পাবেল, মো: মির্জা দুলাল আহমদ, মো: সুলেমান আলী, শওকত আলী, নমিতা রানী ঘোষ। প্রবাসীদের মধ্যে উপস্থিত ছিলেন আহমদ নওশের সিরাজ, মো: আনহার হোসেন খান, জুবের খান, মো: গোলাম মিনহাজ, বখতার খান, শামীম বকত, মোহাম্মদ বায়েজিদ আলম খান, ফয়েজ খান, মো: নাবিল খান, মো: আলম খান, শাহেদ আহমদ, মাহবুব কাইয়ুম, লেবু মিয়া, মোহাম্মদ লিয়াকত হোসেন খান, শাহান চৌধুরী। বিদ্যালয়ের শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন শিপ্রা রানী রায়, দীপ্তা দে, কামরুন নাহার শাপলা, কনিকা দেব, মাছুম আহমেদ, স্বপ্না পাল, প্রশান্ত কুমার পাল, দীপংকর রায়, খালেদা আক্তার, শারমিন জাহান, বুশরা খানম, মোশারফ হোসেন, সৈয়দ মাছুম আহমদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন শিক্ষার্থী হাবিবা জান্নাত নিসা, মো: সাহজাদ আহমদ, আফরিন জান্নাত তুলি।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত পাঠ করেন বিদ্যালয়ের শিক্ষার্থী আরিয়ান আলী। গীতা পাঠ করেন পূর্ণিমা দাস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ