শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন

জকিগঞ্জ থেকে ৭৬০ কেজি ভারতীয় চিনিসহ ২ চোরাকারবারি আটক

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : রবিবার, ১৪ মে, ২০২৩
আটক

বিজ্ঞাপন

সিলেটের জকিগঞ্জে ৭৬০ কেজি ভারতীয় চিনিসহ ২ চোরাকারবারিকে আটক করেছে পুলিশ। এসময় চোরাচালানের কাজে ব্যবহৃত ২টি সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলো, কানাইঘাট উপজেলার ডালাইরচর গ্রামের আব্দুল হাইয়ের ছেলে মিজান আহমদ (২০) ও একই উপজেলার বিরদল (সোনাপুর) গ্রামের আব্দুল মোতালিবের ছেলে কামরান আহমদ (২২)।

পুলিশ জানায়, শনিবার (১৩ মে) দিবাগত রাতে এসআই এমবিএম জহিরুল ইসলাম ও এএসআই আমির খসরুর নেতৃত্বে একদল পুলিশ বারহাল কোনাগ্রামের বাবুর খাল নামক ব্রিজের পাশে জকিগঞ্জ-সিলেট সড়কের উপর চেকপোস্ট পরিচালনা করে দুইটি অটোরিকশা বোঝাই ১৬ বস্তায় মোট ৭৬০ কেজি ভারতীয় চিনিসহ তাদের আটক করে। উদ্ধার হওয়া ভারতীয় চিনিগুলো বাংলাদেশের অন্যতম জনপ্রিয় একটি ব্র্যান্ডের বস্তায় মোড়ানো ছিল।

 সিলেট জেলা পুলিশের মিডিয়া কর্মকর্তা শ্যামল বণিক বিষয়টি নিশ্চিত করে জানান, চক্রটি বাংলাদেশি বস্তায় অবৈধভাবে আনা ভারতীয় চিনি দেশের বিভিন্ন প্রান্তে পাঠিয়ে দিতো। জকিগঞ্জ থানায় বিশেষ ক্ষমতা আইনে নিয়মিত মামলা দায়েরপূর্বক আসামিদ্বয়কে আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ