শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন

জকিগঞ্জের বারঠাকুরীতে কয়েছ বাহিনী পুলিশের নজরদারিতে!

রিপোটারের নাম
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
জকিগঞ্জের বারঠাকুরীতে কয়েছ বাহিনী পুলিশের নজরদারিতে

বিজ্ঞাপন

সিলেটের টাইমস ডেস্ক : সিলেট জেলার জকিগঞ্জ উপজেলার ৭ নং বারঠাকুরী ইউনিয়নের শান্ত জনপদ হাসিতলা,বাঘপাড়া, হিল্লাকান্দি ও দৌলতপুরসহ পূরো ইউনিয়ন। এলাকার শান্ত পরিবেশকে অশান্ত করে তুলেছে বেপরোয়া কথিত সন্ত্রাস বাহিনীর লোকজন। ঐ বাহিনী এলাকার সাধারণ মানুষের উপর নির্যাতন থেকে শুরু করে আধিপত্য বিস্তার করার অভিযোগ উঠে।

এদের বিরুদ্ধে এলাকার কেউ ভয়ে মুখ খুলতে নারাজ হলেও সাধারণ মানুষের মধ্যে বিরাজ করছিলো চরম ক্ষোভ। কয়েস ও হান্নানের গড়ে তোলা বাহিনীর যন্ত্রনায় দিশেহারা ছিলো ইউনিয়নবাসী। তাদের মতের বিরুদ্ধে কেউ কথা বললে শুরু হতো নির্যাতনের স্টীমরোলার। নিরীহদের ধরে এনে মারপিট করাসহ এমন অসংখ্য অভিযোগ থাকলেও থানা পুলিশ নিরব ভূমিকা পালন করায় স্থানীয়দের মধ্যে দেখা দিয়েছিলো মিশ্র প্রতিক্রিয়া।

এসব ঘটনা নিয়ে জাতীয় পত্রিকা  মানবজমিনও স্থানীয় কয়েকটি দৈনিকে প্রতিবেদন প্রকাশিত হলে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ হয়। সিলেট জেলা পুলিশ সুপারের কাছে লিখিত আবেদন ও জানান ভোক্তভোগিরা। আবেদনের প্রেক্ষিতে জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় সরেজমিন ঘটনাস্থলে স্বাক্ষী প্রমানে ঘটনাগুলোর সত্যতা পান। এ ছাড়া প্রতিটি ঘটনা যেহেতু আপোষে মিমাংসাসহ থানায় যথাসময়ে কেউ অভিযোগ করেননি সেজন্য অভিযুক্তদের নজরধারীতে রাখার জন্য তিনি জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জকে নির্দেশ প্রদান করে প্রতিবেদন গত ২২/০৫/২০২১ ইং তারিখে পুলিশ সুপারের কাছে ১৫৫৪ নং স্মারকে প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ