শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন

ছাত্রশিবিরের প্রতিষ্ঠা বার্ষিকীতে সিলেট মহানগর শিবিরের বর্ণাঢ্য র‌্যালী

স্টাফ রিপোর্টার
প্রকাশের সময় : সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩
র‌্যালী

বিজ্ঞাপন

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগর।

সোমবার (৬ ফেব্রুয়ারী) সকালে নগরীর আম্বরখানা থেকে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বর্ণাঢ্য র‌্যালীটি শাহীঈদগাহ পয়েন্টে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সিলেট মহানগর শিবির সেক্রেটারি শরিফ মাহমুদের সঞ্চালনায় সভাপতির বক্তব্যে কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি সিদ্দিক আহমদ বলেন, ছাত্রশিবির এদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বের অতন্দ্র প্রহরী, মেধাবী ছাত্রসমাজের প্রিয় ঠিকানা। অসংখ্য অগনিত পথহারা ও দিশেহারা ছাত্রসমাজের আশ্রয়স্থল।

সন্ত্রাসনির্ভর ছাত্ররাজনীতির মাধ্যমে ছাত্রসমাজকে যখন পরিকল্পিত বিপথগামী করা হচ্ছিল, যখন শিক্ষাব্যবস্থা ছিল ধ্বংসের দ্বারপ্রান্তে ইসলামী মূল্যবোধকে উৎখাত করতে খোদাদ্রোহী শক্তি বিস্তার করছিল বিষাক্ত থাবা ঠিক তখনি ১৯৭৭ সালের ৬ ফেব্রুয়ারী ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে কার্যক্রম শুরু করেছিল ছাত্রশিবির।

প্রতিষ্ঠার পর থেকে আজ অবধি ছাত্রশিবির মেধা ও নৈতিকতার সমন্বয় সাধন করে একটি আদর্শ সমাজ গঠনে কার্যকরী ভুমিকা পালন করে যাচ্ছে। ছাত্রসমাজের কল্যাণের লক্ষ্যে ভবিষ্যতেও ছাত্রশিবির তার সকল গঠনমূলক কাজ অব্যাহত রাখবে এছাড়াও তিনি ধর্মবর্ণ নির্বিশেষে ছাত্রশিবিরকে সহযোগিতা করার উদাত্ত আহবান জানান। র‌্যালীতে মহানগর শিবিরের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ