শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন

ছবিতে জুতাপেটা, মুম্বইকে ‘রক্তপিপাসু’ বললেন কঙ্গনা

রিপোটারের নাম
প্রকাশের সময় : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
কঙ্গনা রানাউত
কঙ্গনা রানাউত

বিজ্ঞাপন

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর সরব কঙ্গনা রানাউত। স্বজনপ্রীতির বিতর্কও তুঙ্গে। হালে যোগ হয়েছে মুভি মাফিয়া, ও মাদকচক্র প্রসঙ্গ। তারকাকুল তো বটেই, প্রশাসনকেও একহাত নিতে ছাড়েন না বলিউড কাগজে ‘কুইন’ কঙ্গনা। মুম্বই পুলিশের বিরুদ্ধেও বিস্তর অভিযোগ তার। সেই তর্ক আছড়ে পড়েছে অন্তর্জালপাড়ায়। নেট নাগরিকেরাও থেমে নেই। তোপ দাগছেন কঙ্গনার বিরুদ্ধে।

চলছে বাক্যবাণ, পাল্টা আক্রমণ। বেশ কিছু টুইটে কঙ্গনা বলেছেন, মুম্বইয়ে আর নিরাপত্তাবোধ করছেন না। রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখকে সরাসরি ‘তালিবান’ বলে আখ্যা দিয়েছেন। তাই কঙ্গনার বিরুদ্ধে একজোট হয়েছেন অনেকেই। অন্তর্জালে তো বটেই, এবার প্রকাশ্যে রাজপথে। তাই রাজপথে বেশ কজন নারী বিশাল পোস্টারের মাঝে থাকা কঙ্গনার ছবিতে আক্ষরিক অর্থেই জুতাপেটা করেছেন। সেই ভিডিও অন্তর্জালে ছড়িয়ে পড়েছে। সেটা নজরে এসেছে অভিনেত্রীরও। পাল্টা টুইট করতে ছাড়েননি কঙ্গনা।

ভিডিও দেখিয়ে বলেছেন, সুশান্ত ও সাধুর মৃত্যুর পর প্রশাসন নিয়ে মত প্রকাশের জেরে তার পোস্টারে জুতাপেটা করা হচ্ছে। তার ‘মনে হচ্ছে, মুম্বই রক্তপিপাসু হয়ে উঠেছে। অবশ্য এর সঙ্গে একটি হাসির ইমোজিও যুক্ত করেছেন। কদিন আগে কঙ্গনা জানিয়েছিলেন, মানালি থেকে ৯ সেপ্টেম্বর মুম্বইয়ে ফিরবেন। মুম্বইয়ে ফিরে যেসব লোক তার বিরুদ্ধে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন, তা মোকাবিলা করবেন। সে দিন তো আর দূরে নেই, দেখা যাক কী ঝড় তোলেন তথাকথিত ‘মণিকর্নিকা’র ‘ঝাঁসির রানি’!


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ