শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন

চুনারুঘাটে একই পরিবারের তিনজনের লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
লাশ উদ্ধার

বিজ্ঞাপন

হবিগঞ্জের চুনারুঘাটে গাদিশাইল গ্রাম থেকে একই পরিবারের তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকালে উপজেলার আহমদাবাদ ইউনিয়নের গাদিশাইল গ্রামে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে চুনারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল হক জানান, ওই পরিবারের সজ্জুল হকের (৪৫) লাশ বাড়ির পাশে গাছে ঝুলন্ত অবস্থায় ও তার স্ত্রী জেসমিন আক্তার (৩৫) এবং ছেলে ইয়াছিন মিয়ার (১০) লাশ বাড়ির ভেতরে পাওয়া গেছে।

তিনি আরও জানান, মরদেহ তিনটি সুরতহালের পর ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, সজ্জুল মিয়া একজন হতদরিদ্র লোক ছিলেন। তার ছেলে ইয়াছিন মিয়া প্রতিবন্ধী ছিল। সংসার চালাতে পারছিলেন না। এজন্য স্ত্রী ও ছেলে ইয়াছিনকে মারার পর হয়তো সজ্জুল হক আত্মহত্যা করেছেন বলে ধারণা করা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ