শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন

গোলাপগঞ্জে ৫১ পিস ইয়াবাসহ যুবক গ্রেপ্তার

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩
গ্রেপ্তার

বিজ্ঞাপন

সিলেটের গোলাপগঞ্জে উপজেলাধীন এলাকা থেকে ইয়াবাসহ মো. জাহিদ আহমদ নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

তিনি উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের কায়স্থগ্রামের মৃত ওয়াহিদ মিয়ার ছেলে। সোমবার (৩০ জানুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই পার্থ সারথী দাস ও এএসআই প্রণয় নালের নেতৃত্বে আসামিকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

এসময় তার কাছ থেকে ৫১ পিস ইয়াবা জব্দ করা হয়। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ