শিরোনাম
সিলেটের সকল নৌকা প্রার্থীদের অভিনন্দন জানিয়ে রাহেল সিরাজের নেতৃত্বে আনন্দ মিছিল সিলেট বিভাগে নৌকার মাঝিদের সিসিক মেয়র আনোয়ারুজ্জামানের অভিনন্দন গোলাপগঞ্জে মোবাইলে প্রাণনাশের হুমকী থানায় জিডি প্রহসনমূলক অবৈধ তফসিল বাতিলের দাবীতে সিলেট মহানগর ছাত্রশিবিরের বিক্ষোভ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন করলেন মেয়র আনোয়ারুজ্জামান তফসিল প্রত্যাখ্যান করে সিলেট নগরীতে বিএনপির বিক্ষোভ মিছিল গ্রাহক সেবা নিশ্চিতে সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর উঠান বৈঠক মোগলাবাজার জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের ফ্রি চক্ষু ক্যাম্প ও ছানি অপারেশন অনুষ্ঠিত মুক্তিযোদ্ধা সন্তান পারভেজের খুনিদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন বিএনপি, জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে দক্ষিণ সুরমা আ’লীগের শান্তি সমাবেশ
বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩, ০৪:৪৯ পূর্বাহ্ন

গোলাপগঞ্জের কুখ্যাত সন্ত্রাসী কাদির কালন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : শনিবার, ২২ অক্টোবর, ২০২২
কাদির কালন

বিজ্ঞাপন

সিলেটের গোলাপগঞ্জের কুখ্যাত সন্ত্রাসী ও সাজাপ্রাপ্ত আসামী আব্দুল কাদির কালনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের পূর্বভাগ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আব্দুল কাদির কালন সিলেটের গোলাপগঞ্জের ভাদেশ্বর উনিয়নের মৃত মতছিম আলীর পুত্র। সে মৌলভীবাজার আদালতের একটি অপহরণ মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামীও। যা মৌলভীবাজারের রাজনগর থানার মামলা নং- ০১(৬)২০১০ ধারা- ৩৬৫/৩৪।

স্থানীয় সূত্রে জানা গেছে, আব্দুল কাদির কালন ও তার সংঘবদ্ধ সহযোগীরা গত ১ অক্টোবর নিজ গ্রাম তেরাপুরের আব্দুছ ছামাদ ছানুর বাড়িতে সন্ত্রাসী হামলা ও লুটপাট চালায়। এ সময় হামলাকারীরা টাকা-কড়ি লুটে নেয় এবং বাড়ির আসবাপত্র ও ফসলাদির ব্যাপক ক্ষতি সাধন করে। এ ঘটনায় বাড়ির মালিক আব্দুছ ছামাদ ছানু বাদী হয়ে গোলাপগঞ্জ থানায় আব্দুল কাদির কালনসহ ৬ জনকে এজাহারভুক্ত করে একটি মামলা করেন। যা’ গোলাপগঞ্জ থানার মামলা নং-১৭/২১২।

মামলার অপর আাসামীরা হচ্ছে সিলেটের গোলাপগঞ্জ থানার তেরাপুর গ্রামের মখদ্দছ আলীর পুত্র খালেদ, একই গ্রামের মাতাব আলীর পুত্র আদনান ও আবুল কালাম, তমছির আলীর পুত্র ছায়াদ আলী ছাদ, থানার আমকোনা গ্রামের মুক্তার আলী লাল মিয়ার পুত্র লায়েক আহমদ সহ কয়েকজন।

তদন্ত কর্মকর্তা গোলাপগঞ্জ থানার এসআই মোহাম্মদ লুৎফুর রহমান জানান, মামলার পর থেকে আসামীরা আত্মগোপনে ছিল। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে এজাহার নামীয় আসামী আব্দুল কাদির কালনকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে আরো মামলা আছে কি না খতিয়ে দখা হচ্ছে বলেও জানান তিনি। গোলাপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রফিকুল ইসলাম মামলা ও আসামী গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, আসামীকে শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ