শিরোনাম
অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সিরাজগঞ্জের পাঙ্গাঁসীতে সরকারি রাস্তা দখল করে বহুতল ভবন নির্মাণের তদন্ত করলেন উপজেলা এসিল্যান্ড সাইবার ট্রাইব্যুনাল মামলায় সাংবাদিক মশাহিদ আহমদ কারাগারে সিরাজগঞ্জে র‌্যাব-১২এর অভিযানে ৩৫০ বোতল ফেনসিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:১১ অপরাহ্ন

গোয়ালাবাজারে জিলাপির গরম কড়াইয়ে পড়ে দগ্ধ ১

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
দগ্ধ

বিজ্ঞাপন

সিলেটের ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজারে জিলাপির গরম কড়াইয়ে পড়ে তাজিদ বক্স লিমন (৫২) নামের একজন ব্যক্তি গুরুতর ভাবে  দগ্ধ হয়েছেন।

শনিবার ইফতার পূর্বে উপজেলার গোয়ালাবাজারে ঘটনাটি ঘটে। আহত লিমন উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের নিজ করনসি গ্রামের মৃত খিদির বক্সের ছেলে এবং উপজেলা জাতীয় পার্টির নেতা।

গুরুতর দগ্ধ অবস্থায় আহত লিমনকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে। লিমনের শারীরিক অবস্থা আশংকাজনক বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, স্থানীয় গোয়ালাবাজারে অভিজাত কনফেকশনারী স্বাদের পাশের ছুরাব মিয়ার ঘড়ির দোকানে একটি ঘড়ি মেরামত করতে দেন তাজিদ বক্সর লিমন।

এ নিয়ে ইফতার পূর্ব মুহূর্তে ছুরাবের সাথে লিমনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুজনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটলে পাশে ফুটপাতে স্বাদের জিলাপি তৈরি করার কড়াইয়ে মধ্যে পড়ে গুরুতর দগ্ধ হন লিমন। ঘটনার পর পর স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এদিকে, মহাসড়কের গোয়ালাবাজারসহ উপজেলার বিভিন্ন বাজারে ফুটপাত দখল করে বিভিন্ন রেস্টুরেন্টের এবং ব্যবসা প্রতিষ্ঠান দেদারছে ব্যবসা চালিয়ে গেলে প্রশাসনের পক্ষ থেকে অপসারণে কোন ধরনের অভিযান চোখে পড়েনি।

শেরপুরে হাইওয়ে পুলিশের ওসি পরিমল চন্দ্র দেব বলেন, বিষয়টি আমার জানা নেই তবে খোঁজ নিয়ে আমরা ঘটনাটি দেখছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ