শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:২৩ অপরাহ্ন

গোয়াইনঘাটে চোরাই অটোরিকশাসহ যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩
গ্রেফতার

বিজ্ঞাপন

সিলেটের গোয়াইনঘাটে থানা পুলিশের অভিযানে নম্বরবিহীন চোরাই সিএনজিচালিত অটোরিকশাসহ মো. আব্দুল কাদির (৩২) নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আব্দুল কাদির বিশ্বনাথ উপজেলার সোনাপুর গ্রামের আব্দুল মতলিবের ছেলে।

গ্রেপ্তারকৃত আব্দুল কাদিরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার পাশাপাশি উদ্ধারকৃত সিএনজিচালিত অটোরিকশাটি বর্তমানে গোয়াইনঘাট থানায় নেওয়া হয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গোয়াইনঘাট থানার ওসি কে. এম. নজরুল ইসলামের নেতৃত্বে গোয়াইনঘাট থানার এসআই মিহির চন্দ্র দাস ও এসআই আক্তারুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ মঙ্গলবার মধ্য রাতে উপজেলা সদরের গোয়াইনঘাট বাইপাস সিএনজি স্ট্যান্ডের পাশে অভিযান পরিচালনা করে চোরাইকৃত রেজিঃ বিহীন ১টি সিএনজিচালিত অটোরিকশাসহ আব্দুল কাদিরকে গ্রেপ্তার করেন। উদ্ধারকৃত সিএনজির প্রকৃত মালিক এখনও সনাক্ত করা যায়নি।

এ ব্যাপারে গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রবাস কুমার সিংহ বলেন, পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুনের সার্বিক দিক নির্দেশনায় গোয়াইনঘাটে অপরাধ দমনে প্রতিনিয়ত অভিযান পরিচালনা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় পুলিশ অভিযান চালিয়ে চোরাইকৃত রেজিঃবিহীন ১টি সিএনজিসহ আব্দুল কাদিরকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ