শিরোনাম
সিরাজগঞ্জের পাঙ্গাঁসীতে সরকারি রাস্তা দখল করে বহুতল ভবন নির্মাণের তদন্ত করলেন উপজেলা এসিল্যান্ড সাইবার ট্রাইব্যুনাল মামলায় সাংবাদিক মশাহিদ আহমদ কারাগারে সিরাজগঞ্জে র‌্যাব-১২এর অভিযানে ৩৫০ বোতল ফেনসিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহী প্রেম করে গৃহবধূর আত্মহত্তা বেনাপোল ইছামতি নদীতে ভাসমান মারাদেহের সঙ্গে ৫ কেজি ২শ গ্রাম স্বর্ণ উদ্ধার সিলেটের সকল নৌকা প্রার্থীদের অভিনন্দন জানিয়ে রাহেল সিরাজের নেতৃত্বে আনন্দ মিছিল সিলেট বিভাগে নৌকার মাঝিদের সিসিক মেয়র আনোয়ারুজ্জামানের অভিনন্দন গোলাপগঞ্জে মোবাইলে প্রাণনাশের হুমকী থানায় জিডি প্রহসনমূলক অবৈধ তফসিল বাতিলের দাবীতে সিলেট মহানগর ছাত্রশিবিরের বিক্ষোভ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন করলেন মেয়র আনোয়ারুজ্জামান
শনিবার, ১৬ মার্চ ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন

গোয়াইনঘাটে গাঁজার গাছসহ ৬০ বছরের বৃদ্ধ গ্রেপ্তার

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
গ্রেপ্তার

বিজ্ঞাপন

সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাঁজার গাছসহ এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (৩ মে) রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানিয়েছে, বুধবার রাতে গোয়াইনঘাট থানার এসআই আক্তারুজ্জামান ও এএসআই এনামুল হক ফোর্সসহ এ অভিযান পরিচালনা করেন।

এসময় গোয়াইনঘাট থানাধীন ২ নম্বর পশ্চিম জাফলং ইউনিয়নের অন্তর্গত দক্ষিণ প্রতাপপুর গ্রামে মো. মিজানুর রহমান ওরফে মিজান পাগলা (৬০) নামে এক বৃদ্ধের বাড়ির উঠানের পূর্ব পাশে সবজি বাগান থেকে ৬টি গাঁজার গাছ উদ্ধার ও তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, আটক বৃদ্ধের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১৮(ক) ধারায় মামলা রুজু করে তাকে আজ বৃহস্পতিবার (৪ মে) বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ