শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন

গণতন্ত্র পুনরুদ্ধারে দেশ ও দেশের মানুষ বাঁচাতে জনগণকে রাস্তায় নামতে হবে: এড. মোমিন

স্টাফ রিপোর্টার
প্রকাশের সময় : সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩
এড. মোমিন

বিজ্ঞাপন

সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন বলেছেন, আওয়ামী লীগ সরকার দেশকে লুটেপুটে শেষ করে দিয়েছে। তাই দেশ ও দেশের মানুষ বাঁচাতে জনগণকে রাস্তায় নামতে হবে। মানুষের পিঠ দেয়ালে ঠেকে গেছে।

বিএনপি সব সময় দেশের মানুষের দুর্দিনে কাজ করছে।  দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে ঐক্যবদ্ধ আন্দোলনের কোন বিকল্প নেই। তাই বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্তি, আওয়ামী সন্ত্রাস, দমন-পীড়ন, নির্যাতন, বিদ্যুৎ গ্যাস ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য হ্রাসসহ ১০দফা দাবি আদায়ে বিএনপি সব সময় যুবদল রাজপথে থাকবে।

তিনি ৪ ফেব্রুয়ারির সিলেটে বিএনপির বিভাগীয় সমাবেশ সফলে সিলেট জেলা যুবদলের সাবেক আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ ও ১৩টি উপজেলা এবং ৫টি পৌরের সকল পর্র্র্যায়ের নেতাকর্মীদের স্বতস্ফূর্ত অংগ্রহণ নিশ্চিতের আহ্বান জানান।

সভা থেকে উপজেলার সকল ইউনিয়ন এবং পৌরসভার প্রত্যেকটি ওয়ার্ডের নেতৃবৃন্দকে নিয়ে ২ দিনের মধ্যে প্রস্তুতি সভা সম্পন্ন করার নির্দেশ প্রদান করা হয়।

তিনি সোমবার (৩০ জানুয়ারি) বিকেল ৪টায় ভাতালিয়াস্থ বিএনপির অস্থায়ী কার্যালয়ে সিলেটে বিএনপির বিভাগীয় সমাবেশ সফলের লক্ষ্যে জেলা যুবদলের প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট জেলা যুবদলের সাধারণ মকসুদ আহমদের পরিচলনায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন মহানগর সিলেট মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা মোঃ সম্রাট হোসেন, জেলা যুবদলের সাবেক আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ আখতার আহমদ, মিজানুর রহমান নেছার, লিটন আহমদ, কয়েস আহমদ, জিএম আব্বাস বাপ্পী, মকসুদুল করিম নোহেল, এনামুল হক চৌধুরী শামীম, নাসির উদ্দিন রহিম, এসএম পলাশ, উপজেলা নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট উপজেলা যুবদলের আহ্বায়ক এডভোকেট শাহজাহান সিদ্দিকী, সদর উপজেলা আহ্বায়ক আবুল হাসনাত, কোম্পানীগঞ্জ উপজেলা আহ্বায়ক সাজ্জাদ হোসেন দুদু, বিয়ানীবাজার উপজেলা আহ্বায়ক আব্দুল করিম তাজুল, কানাইঘাট উপজেলা আহ্বায়ক সাজ উদ্দিন সাজু, সদর উপজেলার সিনিয়র যুগ্ম আহ্বায়ক আইনুল হক, সদর উপজেলার যুগ্ম আহ্বায়ক কামাল আহমদ, কোম্পানীগঞ্জ উপজেলার যুগ্ম আহ্বায়ক গিয়াস উদ্দিন, কানাইঘাট উপজেলার সিনিয়র যুগ্ম আহ্বায়ক শফিক আহমদ, বিশ্বনাথ উপজেলার সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. শাহজাহান আলী, যুগ্ম আহ্বায়ক লিলু মিয়া।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জামাল আহমদ খান, জিয়াউর রহমান সুমন, আরজু আহমদ, হিবজুর বিশ্বাস রাজু, তারেক আহমদ, মাশরুর রাসেল, জইন উদ্দিন, মাছুম আহমদ, মামুন আহমদ, ওয়ারিছ উদ্দিন, হামিদুল ইসলাম লস্কর, মাজেদ আহমদ, আর এ বাবলু, মঈন উদ্দিন, সাব্বির আহমদ, সাব্বির আহমদ (জৈন্তা) বাবর চৌধুরী, জামাল উদ্দিন, রজন মিয়া, মোস্তাকিম আহমদ ফরহাদ, আরমান আহমদ, রাইসুল ইসলাম রাজন, আবুল হোসেন, ফরিদ উদ্দিন, সোনা মিয়া সোহান, সাইদুল ইসলাম, শরীফ উদ্দিন, মাছুদ রানা, আনসার উদ্দিন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ