শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন

খেলাধুলার মাধ্যমে চিন্তার সৃজনশীল বিকাশ ঘটে, নেতৃত্বের দক্ষতা অর্জিত হয়: আনোয়ারুজ্জামান

রিপোটারের নাম
প্রকাশের সময় : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩
আনোয়ারুজ্জামান

বিজ্ঞাপন

যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, খেলাধুলা ও শরীরচর্চা শিশুর শারীরিক ও মানসিক বিকাশে অগ্রণী ভূমিকা পালন করে। খেলাধুলার মাধ্যমে চিন্তার সৃজনশীল বিকাশ ঘটে, নেতৃত্বের দক্ষতা অর্জিত হয়, জয়-পরাজয় মেনে নেওয়ার সাহস বাড়ে, দেশপ্রেম জাগ্রত হয় এবং নৈতিক চরিত্রের বিকাশ ঘটে।

তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একজন ক্রীড়া প্রেমী। সেই কারণে তিনি ক্রীড়াজগতকে সমৃদ্ধ করেছেন। তিনি এ ধরনের একটি আয়োজন করার আয়োজক কমিটিকে ধন্যবাদ জানান।

তিনি শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) রিয়াদ, মাহিন, পাপলু, বাবলু ও তারিণের আয়োজনে ৭ম তম শ্রীরামপুর ব্ল্যাক ডায়মন্ড ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য ও দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা যুগ্ম আহ্বায়ক, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক উপদেষ্টা নজরুল ইসলাম কামালের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদরুল ইসলাম, ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ (ভিপি), সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, কুচাই ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুর রহমান আনা মিয়া, সিলেট জেলা বাস-মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল মুহিম, বিশিষ্ট সমাজসেবী ও যুক্তরাজ্য প্রবাসী মনজুরুল বালী চৌধুরী বাবর, বিশিষ্ট সমাজসেবী ও ক্রীড়ানুরাগী মো. ফখরুল আলম, ক্রীড়ানুরাগী যুক্তরাজ্য প্রবাসী এমরান আহমদ শিকদার, বিশিষ্ট সমাজসেবী হাজী মতিউর রহমান, যুক্তরাজ্য প্রবাসী সুহেল আহমদ শিকদার, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম আহমদ, বিশিষ্ট সমাজসেবী ও ক্রীড়ানুরাগী মিজানুর রহমান মিজু, অগ্রদূত ছাত্র পরিষদের ভাইস প্রেসিডেন্ট এম এ বাবু, সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী মো. সাকেল আহমদ সানি প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ