শিরোনাম
রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩১ অপরাহ্ন

কোম্পানীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ডাকাত গ্রেপ্তার

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : মঙ্গলবার, ২ মে, ২০২৩
ডাকাত

বিজ্ঞাপন

সিলেটের কোম্পানীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ জাফরুল হোসেন নামে এক ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২ মে) দিবাগত রাতে এসআই গোপেশ চন্দ্র দাস ও এএসআই জিতু মিয়ার নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে পশ্চিম বর্ণির সিলেট-ভোলাগঞ্জ মহাসড়কের ভাঙ্গাব্রীজ নামক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।

পুলিশ জানিয়েছে, বর্ণি কান্দিবাড়ী গ্রামের নিজাম উদ্দিন ছেলে জাফরুল হোসেনের কাছ থেকে ডাকাতি করার সরঞ্জাম ১টি ছুরি, ১টি মোটা রশি, ২টি রামদা, জিআই পাইপ দিয়ে তৈরি বিশেষ ধরণের ১টি কোড়াল জব্দ করা হয়।

সিলেট জেলা পুলিশের মিডিয়া অফিসার শ্যামল বণিক বলেন, জেলার অপরাধ দমন, আসামি গ্রেপ্তার ও জেলার সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় সিলেট জেলা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

তাছাড়া জেলায় সংঘটিত সঙ্গবদ্ধ অপরাধ, ডাকাতি, ডাকাতির প্রস্তুতি, খুন, ধর্ষণ ও চাঞ্চল্যকর মামলার আসামি গ্রেপ্তারে জেলা পুলিশ সিলেট সবার্ধিক গুরুত্ব দিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় কোম্পানীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে সরঞ্জামসহ ডাকাতকে গ্রেপ্তার করা হয়।

তিনি বলেন, গ্রেপ্তারকৃত আসামি ও তার সহযোগী পলাতক ৬ জনকে এজাহারনামীয় এবং অজ্ঞাতনামা আরো ৫/৬ কে আসামি করে একটি ডাকাতির প্রস্তুতির মামলা রুজু করা হয়। গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ