শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন

কোনো ষড়যন্ত্র লাঙ্গলের বিজয় রুখতে পারবে না ইনশাআল্লাহ: নজরুল ইসলাম বাবুল

স্টাফ রিপোর্টার
প্রকাশের সময় : সোমবার, ২২ মে, ২০২৩
নজরুল ইসলাম বাবুল

বিজ্ঞাপন

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র পদপ্রার্থী ও সিলেট মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক নজরুল ইসলাম বাবুল বলেছেন, সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে লাঙ্গলের যে জোয়ার উঠেছে তা কোনো ষড়যন্ত্র রুখতে পারবে না ইনশাআল্লাহ।

আমি সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র নির্বাচিত হলে ট্রেড লাইসেন্স সহ ব্যবসায়ীদের সকল ধরণের সুযোগ সুবিধা বৃদ্ধিতে কার্যকরি পদক্ষেপ গ্রহণ করবো। আমি একজন ব্যবসায়ী হিসাবে ব্যবসায়ীদের সমস্যা  সম্পর্কে তাদের সমস্যা গুলো আমি বুঝি।

এই নগরীর মানুষের কল্যাণে আমি সর্বদা সচেষ্ট থাকবো। তিনি আগামী ২১ জুনের নির্বাচনে তাঁকে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য বৃহত্তর কদমতলী এলাকাবাসী সহ নগরবাসীর সহযোগিতা কামনা করেছেন।

তিনি সোমবার (২২ মে) সন্ধ্যায় নগরীর বৃহত্তর কদমতলী এলাকায় গণসংযোগকালে ব্যবসায়ীদের উদ্দেশ্যে ও সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে উপরোক্ত  কথাগুলো বলেন।

এসময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান এর উপদেষ্টা আব্দুল্লাহ সিদ্দিকী, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা শাখার সদস্য সচিব সাইফুদ্দিন খালেদ, মহানগর শাখার সদস্য সচিব আব্দুস শহিদ লস্কর বশির, মহানগর জাপার সাবেক যুগ্ম সম্পাদক মুরাদ আহমদ শাহিন, জেলা জাতীয় যুব সংহতির সভাপতি মর্তুজা আহমদ চৌধুরী, মহানগর সভাপতি মোঃ সুফিয়ান খান, জাপা নেতা সেবুল আহমদ তালুকদার, আব্দুল মুমিন, আব্দুল হান্নান রুমন, ফখরুল ইসলাম ফখর, আরিফ খান জয়, আব্দুল হান্নান, মিজানুর রহমান বাবলু, মোস্তাক আহমদ, মোঃ নূর মিয়া প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ