শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন

কুলাউড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে কলেজ ছাত্রীকে আ.লীগ নেতার একাধিকবার ধর্ষণ

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : শুক্রবার, ২ জুন, ২০২৩
ধর্ষণ

বিজ্ঞাপন

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে দরিদ্র পরিবারের এক কলেজ ছাত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে  কুলাউড়া উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান ও ব্রাহ্মণবাজার ইউনিয়নের আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্যবিষয়ক সম্পাদকের বিরুদ্ধে।

প্রতিকার চেয়ে ভুক্তভোগী কলেজ ছাত্রী কুলাউড়া থানা ও মৌলভীবাজার নারী-শিশু আদালতে তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

নির্যাতিত কলেজ ছাত্রী ও এজাহার সূত্রে জানা যায়, উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের হিঙ্গাজিয়া এলাকার থামারপার গ্রামের মৃত সাজিদ মিয়ার পুত্র কুলাউড়া উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান প্রভাবশালী আওয়ামী লীগ নেতা মুহিবুর রহমান ২০২০ সাল থেকে একই এলাকার দরিদ্র কলেজ পড়ুয়া মেয়ে (২৬) কে প্রেম নিবেদন করে আসছেন।

মুহিবুর ব্যক্তিগত জীবনে বিবাহিত ও স্ত্রী সন্তান থাকায় ওই ছাত্রী প্রস্তাবটি প্রত্যাখান করে। একপর্যায় তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে। ধর্ষিতা ওই কলেজ ছাত্রী বিয়ের স্বীকৃতি দেয়ার জন্য দীর্ঘদিন থেকে একাধিক বার চাপ সৃষ্টি করলে মুহিবুর নানা টালবাহানা শুরু করে।

বিষয়টি বুঝতে পেরে কলেজ ছাত্রী ২৯মে দুপুরে মুহিবুরকে স্থানীয় বাজারে পেয়ে তার বিয়ের স্বীকৃতি প্রদানের জন্য জোর দাবী জানালে মুহিবুর রহমান ও তার পরিবারের লোকজন কলেজ ছাত্রীকে বেধড়ক পিঠিয়ে গুরুতর আহত করেন।

পরে নির্যাতিত কলেজ ছাত্রী মৌলভীবাজার সদর হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসা নিয়ে ৩১ মে কুলাউড়া থানায় মুহিবুরের বিরুদ্ধে ধর্ষণ ও নারী নির্যাতনের অভিযোগ দায়ের করেন।

পরের দিন ০১ জুন বৃহস্পতিবার মৌলভীবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে ধর্ষণ ও নারী নির্যাতনের অভিযোগ এনে মুহিবুরের বিরুদ্ধে আরেকটি মামলা (নং-৩০০/২০২৩) দায়ের করেন।

নির্যাতিতা কলেজ ছাত্রী জানান, মুহিবুর রহমান প্রভাবশালী হওয়ায় মামলা তুলে নেয়ার জন্য বার বার তাকে হুমকি-ধামকি দেয়া হচ্ছে। যার কারণে সে ও তার পরিবার নিরাপত্তাহীনতায় রয়েছে।

অভিযুক্ত কুলাউড়া উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মুহিবুর রহমান মুঠোফোনে জানান, ওই কলেজছাত্রী তাঁর বিবাহিত স্ত্রী। বিষয়টি স্থানীয়ভাবে সমাধানে জন্য চেষ্টা চলছে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. আব্দুস ছালেক জানান, ‘কলেজ ছাত্রী মুহিবুরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দিয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ