শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন

কুলাউড়ায় পেনশনের টাকার জন্য স্বামীকে হত্যা, ঘাতক স্ত্রী-সন্তানসহ ৪ জন আটক

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : শনিবার, ২৭ মে, ২০২৩
আটক

বিজ্ঞাপন

মৌলভীবাজারের কুলাউড়ায় পেনশনের টাকার জন্য অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তাকে রফিকুল ইসলাম সিদ্দিকী (৬৫) কে হত্যা করেছে তারই স্ত্রী। শনিবার (২৭ মে) ভোররাতে উপজেলার ভাটেরা ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে নিহতের স্ত্রী মিছফা আক্তার সিদ্দিকা ওরফে জ্যোৎস্না (৫৫), ১ম মেয়ে শারমিন আক্তার সিদ্দিকা (৩০), ৩য় মেয়ে শেখ তাজরিন আক্তার (২১), ও ৩য় মেয়ের জামাই মেহেদী হাসান (৩০) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা যায়, উপজেলার ভাটেরা ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের মৃত আছলম মিয়া সিদ্দিকীর ছেলে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা শেখ রফিকুল ইসলাম সিদ্দিকী (৬৫) গত ০২ বছর পূর্বে ইউসিবি ব্যাংক হতে অবসর গ্রহণ করেন।

এরপর একমাত্র ছেলে আমিনুল সিদ্দিকীকে মধ্যপ্রাচ্যের সংযুক্ত আরব আমিরাতে পাঠান। বাকি টাকা দিয়ে দু’মেয়েকে বিয়ে দেন, নিজে ওমরা হজ্ব করেন ও জায়গা জমি ক্রয় করে ঘর নির্মাণ করেন। কিন্তু পেনশনের বাকি টাকা নিয়ে নিহতের স্ত্রী ও ২ মেয়ে প্রতিনিয়ত ঝগড়া করতো। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার বিচার সালিশ হয়েছে।

শুক্রবার ২৬ মে রাতেও শালিস বৈঠক বসে, যা শনিবার ২৭ মে ভোররাত ৩টা পর্যন্ত চলে। এরপর শালিসগণ বিষয়টি সমাধান করে দিয়ে যার যার বাড়িতে চলে যান। এর ঘন্টা দেড়েক পরে হঠাৎ চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে শেখ রফিকুল ইসলাম সিদ্দিকীকে মৃত অবস্থায় বারান্দায় পড়ে থাকতে দেখেন।

বিষয়টি স্থানীয় ইউপি সদস্য কুলাউড়া থানা পুলিশকে জানালে এসআই পরিমল ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

প্রত্যক্ষদর্শিরা জানান, শেখ রফিকুল ইসলাম সিদ্দিকীর মাথার পিছনে আঘাতের চিহ্ন ও গলার চারপাশে আঘাত ও নখের আচড়ের দাগ ছিলো।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রতন কুমার নাথ জানান, লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার সাথে জড়িত ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

নিহতের ভাই বাদি হয়ে কুলাউড়া থানার মামলা (নং-৩৭, তারিখ : ২৭/০৫/২০২৩ খ্রিঃ, ধারা: ৩০২/৩৪ পেনাল কোড) দায়ের করেছেন। ঘটনার সাথে জড়িত বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ