শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন

কুরআনে অগ্নিসংযোগ ও ইসলাম বিরোধী পাঠ্যসূচির প্রতিবাদে সিলেট নগরীতে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৩
বিক্ষোভ মিছিল

বিজ্ঞাপন

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা মাহমুদুল হাসান বলেছেন সারা বিশ্বে আজ ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু হয়েছে।

নেদারল্যান্ডে সুইডেনে পবিত্র কোরআনে অগ্নিসংযোগ করা হয়েছে। আমাদের দেশে পাঠ্যপুস্তকে সাম্প্রদায়িক উস্কানিমূলক বই সংযোজন করা হচ্ছে। ইতিহাস বিকৃত করা হচ্ছে। ইসলামকে হেয় করে বিজাতীয় সংস্কৃতি আমদানি করা হচ্ছে। মানবতাবিরোধী বিবর্তনবাদ পাঠ্যপুস্তকে আনা হচ্ছে। এসব মেনে নেওয়া হবে না। দেশের আপামর জনসাধারণ এসব রুখে দেবে।

তিনি শুক্রবার (৩ ফেব্রুয়ারী) বাদ জুময়া সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে নেদারল্যান্ড, সুইডেনে পবিত্র কুরআনে অগ্নিসংযোগ, পাঠ্যপুস্তকে সম্প্রদায়িক উস্কানি, তথ্য ও ইতিহাস বিকৃতি, ধর্ম বিরোধী মতবাদের অনুপ্রবেশ, বিজাতীয় সংস্কৃতির আধিপত্য ও ইসলামকে হেয় করার প্রতিবাদ এবং বিতর্কিত পাঠ্যপুস্তক সংশোধনের দাবিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল পরবতী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন

বিক্ষোভ মিছিলটি নগরীর বন্দরবাজার কেন্দ্রীয় জামে মসজিদের সামন থেকে শুরু বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চৌহাট্টা সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সমাবেশ মাধ্যশে শেষ হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগরের সভাপতি আলহাজ্ব নজির আহমদের সভাপতিত্বে ও জেলা সেক্রেটারি হাফিজ মাওলানা ইমাদ উদ্দিনের পরিচালনায় মিছিল পূর্ব সমাবেশে আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগরের সহ-সভাপতি ডাক্তার রিয়াজুল ইসলাম রিয়াজ, জেলা সহ-সভাপতি মাওলানা মুহাম্মদ আমীর উদ্দিন, শ্রমিক আন্দোলন সিলেট মহানগর সাধারণ সম্পাদক মোঃ সিদ্দিকুর রহমান, জেলা যুব আন্দোলন সভাপতি মুফতি ফয়জুল হাসান চৌধুরী,  ছাত্র আন্দোলন  মহানগর সভাপতি মকবুল হোসেন,  জেলা সাধারণ সম্পাদক আলবাবু হক চৌধুরী সহ জেলা মহানগর নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ