শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন

কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে নবাগত ওসি গোলাম দস্তগীরের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩
মতবিনিময়

বিজ্ঞাপন

সিলেটের কানাইঘাট থানার নবাগত অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদ কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিয় করেছেন।

শনিবার (৪ ফেব্রুয়ারী) রাত ৯টায় তার কার্যালয়ে আয়োজিত এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন কানাইঘাট সার্কেলের সিনিয়র এএসপি আব্দুল করিম। থানার সেকেন্ড অফিসার এস.আই সোহেল মাহমুদের পরিচালনায় থানার নবাগত ওসি গোলাম দস্তগীর আহমেদ কানাইঘাটের দায়িত্ব পালনকালীন সময়ে প্রেসক্লাব নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করে বলেন, পুলিশ ও সাংবাদিক একে অন্যের পরিপূরক। আইন শৃঙ্খলার উন্নয়নে সাংবাদিকরা বড় ধরনের ভূমিকা পালন করে থাকেন।

তিনি আরো বলেন, কানাইঘাট কে শান্তির জনপদে পরিনত করতে এবং পুলিশি সেবা তাৎক্ষনিক জনগনের দোরগোড়ায় পৌছে দেওয়া হবে আমার প্রথম কাজ। চুরি-ডাকাতি, মাদকদ্রব্য, জঙ্গিবাদ, গুজব সৃষ্টিকারী, সন্ত্রাসী, অপরাধী, সকল প্রকার জুয়া, অসামাজিক কার্যকলাপ, ইভটিজিং, চোরাচালান, প্রতিরোধে জিরো টলারেন্স গ্রহন করা হবে বলে তিনি জানান।

মতবিনিময় সভায় কানাইঘাটের শান্তি সম্প্রীতি বজায় রাখা সহ আইন-শৃঙ্খলার উন্নয়ন, অপরাধমূলক তৎপরতা প্রতিরোধে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে পুলিশ প্রশাসনকে সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন স্থানীয় কর্মরত সাংবাদিকবৃন্দ।

কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি দৈনিক সিলেট বানীর নির্বাহী সম্পাদক সিনিয়র সাংবাদিক এম.এ হান্নান, ক্লাবের বর্তমান সভাপতি ও এশিয়ান টেলিভিশনের সিলেট প্রতিনিধি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল পিএইচএফ, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, অফিসার ইনচার্জ (তদন্ত) দিলীপ কান্ত নাথ।

এছাড়াও উপস্থিত ছিলেন ক্লাবের সহ সভাপতি আব্দুন নুর, সহ-সম্পাদক মাহবুবুর রশিদ, কোষাধ্যক্ষ মিছবাহুল ইসলাম চৌধুরী, দপ্তর সম্পাদক মুমিন রশিদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শাহিন আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমিনুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক তাউহিদুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য সুজন চন্দ অনুপ, সদস্য মাহফুজ সিদ্দিকী, জয়নাল আজাদ, হাফিজ আহমদ সুজন, সহযোগী সদস্য মুফিজুর রহমান নাহিদ।

প্রসঙ্গত যে, বদলী জনিত কারনে জৈন্তাপুর মডেল থানা থেকে গত ২৭ জানুয়ারী কানাইঘাট থানার অফিসার ইনচার্জ হিসাবে গোলাম দস্তগীর আহমেদ যোগদান করেন। তার গ্রামের বাড়ী নরসিংদী জেলার রায়পুরা উপজেলার নিলক্ষ্যা গ্রামে। ব্যক্তিগত জীবনে তিনি এক ছেলে ও এক মেয়ে সন্তানের জনক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ