শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন

কানাইঘাটে ৬ সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
ঝুলন্ত লাশ উদ্ধার

বিজ্ঞাপন

সিলেটের কানাইঘাট উপজেলার নারাইনপুর আগফৌদ গ্রামে ৬ সন্তানের জননী মাসুদা বেগম (৪৫) এর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০৬ এপ্রিল) ইফতারের প্রায় আধঘন্টা পূর্বে নারাইনপুর গ্রামের ইসলাম উদ্দিনের স্ত্রী মাসুদা বেগমের গলায় ওড়না প্যাঁচানো লাশ রান্নাঘরের তীরের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান পরিবারের সদস্যরা।

পরে কানাইঘাট থানা পুলিশকে খবর দেয়া হলে থানার এস.আই আব্দুল জলিল রাত সাড়ে ৮টার দিকে ঘটনাস্থলে পৌঁছে মাসুদা বেগমের ঝুলন্ত লাশ উদ্ধার করেন।

স্থানীয়রা বলেন, মাসুদা বেগমের ৪ ছেলে ও ২ মেয়ে রয়েছে। তার স্বামী ইসলাম উদ্দিন কৃষি কাজ করে জীবিকা নির্বাহ করেন। মাসুদা বেগমের সাথে তার স্বামী ইসলাম উদ্দিনের পারিবারিক ঝগড়াঝাঁটি সবসময় লেগে থাকত বলে তারা জানান।

তবে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে মাসুদা বেগম গলায় ওড়না প্যাঁচিয়ে আত্মহত্যা করতে পারেন। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর এটি হত্যা না আত্মহত্যা সেটি জানা যাবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ