শিরোনাম
রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন

কর্তব্যরত অবস্থায় ওসমানী মেডিক্যালে আনসার কমান্ডারের ওপর হামলা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : রবিবার, ২ এপ্রিল, ২০২৩
হামলা

বিজ্ঞাপন

কর্তব্যরত অবস্থায় সিলেট ওসমানী মেডিক্যাল কলেজে হাসপাতালের আনসার কমান্ডারের ওপর হামলা করেছে অজ্ঞাত লোকজন। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

শুক্রবার (৩১ মার্চ) রাত ৯টার দিকে হাসপাতালের বহিঃবিভাগের ফটকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত আনসার ইনচার্জ চন্দন তালুকদার কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে উল্লেখ করেন, ঘটনার রাতে হাসপাতালের বহিঃবিভাগের প্রধান ফটকে কর্তব্যরত আনসার সদস্যদের তদারকি করতে যান তিনি। এসময় অজ্ঞাত ১৫/২০ জন লোক জোর করে বহিঃবিভাগের ভেতরে ঢুকার চেষ্টা করে। তখন তিনিসহ আনসার সদস্য মো. মানিক মিয়া তাদের প্রবেশ ঠেকাতে চেষ্টা করেন।

তাদের পরিচর্যাকারী প্রবেশপত্র (এটেনন্ডেন্ট পাসকার্ড) দেখাতে বলেন। এসময় তারা তর্কে লিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে হুমকি দেয়।

ঘটনার প্রতিবাদ করলে তারা নাকে মুখে কিলঘুষি মারে। তাদের একজন চাকু বের করে তেড়ে আসলে উপস্থিত লোকজন বাধা প্রদান করেন। তাৎক্ষনিক ক্যাম্পে কল করলে হামলাকারীরা পালিয়ে যায়। ঘটনার পর তিনি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেন এবং পরবর্তীতে থানায় হাজির হয়ে অভিযোগ দাখিল করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ