শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন

করোনা আক্রান্ত রোগী সিলেট বিভাগে একদিনে সুস্থ ৩১৬ জন

রিপোটারের নাম
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০
একদিনে সুস্থ ৩১৬ জন

বিজ্ঞাপন

গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ১০১ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। একই সময়ে সুস্থ হয়েছেন বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা ৩১৬ জন। আর বিভাগে কোভিড-১৯ রোগে কারো মৃত্যু ঘটেনি।

বৃহস্পতিবার (২০ আগস্ট) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

সিলেট বিভাগে শনাক্ত ১০১ জন রোগীর মধ্যে সিলেট জেলায় ৩৭ জন ও সুনামগঞ্জে ২৫ জন। হবিগঞ্জে শনাক্ত হন ১৯ জন। মৌলভীবাজারে ২০ জন শনাক্ত হন।সুস্থ হওয়া রোগীদের মধ্যে সিলেটে সর্বাধিক ২৭০ জন রোগী একদিনে সুস্থ হয়েছেন। সুনামগঞ্জে সুস্থ হয়েছেন ২৭ জন। হবিগঞ্জে এ সময়ে সুস্থ হন ৯ জন। মৌলভীবাজারে সুস্থ হয়েছেন ১০ জন।

সিলেট বিভাগে বর্তমানে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৯ হাজার ৭১২ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৫ হাজার ১৬১ জন। এছাড়া সুনামগঞ্জে ১ হাজার ৮৪৬ জন, হবিগঞ্জে ১ হাজার ৪১৬ জন ও মৌলভীবাজারে ১ হাজার ২৮৯ জনের করোনা শনাক্ত হয়েছে।সিলেটের চার জেলায় ১৪৬ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ৫ হাজার ১৫৬ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ১৭১ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ