শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন

করোনা সন্দেহে এগিয়ে আসেনি কেউ, মারা গেলেন মসজিদের মোয়াজ্জিন

রিপোটারের নাম
প্রকাশের সময় : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
মারা গেলেন মসজিদের মোয়াজ্জিন
মারা গেলেন মসজিদের মোয়াজ্জিন

বিজ্ঞাপন

রোববার (২০ সেপ্টেম্বর) দুপুরে হঠাৎ অসুস্থ হয়ে রাস্তায় পড়েছিলেন সিলেট সিভিল সার্জন কার্যালয় মসজিদের মেয়াজ্জিন মাওলানা সুলতান আহমদ (৫০)। করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে দীর্ঘক্ষণ তার কাছে আসেনি কেউ। প্রায় ঘন্টাখানেক পর সিভিল সার্জন কার্যালয়ের কর্মীরা এসে তাকে হাসপাতালে নিয়ে যান। তবে হাসপাতালে নেওয়ার  কিছুক্ষণের মধ্যেই তিনি মারা যান।

জানা যায়, সুলতান আহমদ উচ্চ রক্তচাপসহ বিভিন্ন অসুখে ভোগছেন। রোববার জোহরের আযানের পর হঠাৎ অসুস্থ হয়ে সিভিল সার্জন কার্যালয়ের সামনে রাস্তায় পড়ে যান। এসময় তিনি ডাকাডাকি করলেও করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে কেউ তার কাছে যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রায় ঘন্টাখানেক রাস্তায় পড়ে থাকার পর সিভিল সার্জন কার্যালয়ের নিরাপত্তাকর্মী সুশীল মোহন্তসহ কয়েকজন এসে তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার কিছুক্ষণের মধ্যে মারা যান সুলতান আহমদ।

সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডল মাওলানা সুলতা আহমদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ