শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন

কমলগঞ্জে পারিবারিক কলহে মাকে খুন, ঘাতক ছেলে গ্রেফতার

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : বুধবার, ৮ মার্চ, ২০২৩
ঘাতক ছেলে গ্রেফতার

বিজ্ঞাপন

মৌলভীবাজারের কমলগঞ্জের আলীনগর চা বাগানে পারিবারিক কলহে ছেলের লাঠির আঘাতে মা খুনের ঘটনায় ঘাতক ছেলেক গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল (৭ মার্চ) দুপুর ১ টার দিকে কমলগঞ্জ থানাধীন আলীনগর চা বাগান এলাকায় তুচ্ছ ঘটনা নিয়ে দেওন্তি নুনিয়া(৪৫), স্বামী- ইন্দ্রপ্রসাদ নুনিয়ার (নানকা) সাথে তার ছেলে সাধন নুনিয়ার(২৩)কথা কাটাকাটির একপর্যায়ে সাধন তার মায়ের মাথায় লাঠি দিয়ে সজোরে আঘাত করলে তার মা রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে।

শোর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে দেওন্তি নুনিয়াকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।ঘটনার পরপরই ঘাতক ছেলে সাধন নুনিয়া পালিয়ে যায়। দেওন্তি নুনিয়া পরবর্তীতে পৌঁনে ৫ টার দিকে ক্যামেলিয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

এ বিষয়ে মৃত দেওন্তি নুনিয়ার দ্বিতীয় স্বামী ইন্দ্রপ্রসাদ নুনিয়া থানায় মামলা দায়ের করলে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই হারুন-অর-রশীদ-চৌধুরী উর্ধ্বতন কর্তৃপক্ষের দিক নির্দেশনায় সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ কৌশলী অভিযান পরিচালনা করে বুধবার দিবাগত রাত পৌনে তিনটায় ঘাতক সাধন নুনিয়াকে আলীনগর চা বাগান থেকে গ্রেফতার করেন।

এবিষয়ে তদন্তকারী কর্মকর্তা হারুন-অর-রশীদ জানান, মাকে হত্যার বিষয়ে ছেলে স্বীকারোক্তিমূলক জবানবন্ধী প্রদান করেছে। ঘাতক ছেলেক কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণের ব্যবস্থা নেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ