শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২২ অপরাহ্ন

কঠোর আন্দোলনের মাধ্যমে কাদিয়ানীদের অপতৎপরতা বন্ধ করা হবে: আল্লামা আব্দুল হামিদ

স্টাফ রিপোর্টার
প্রকাশের সময় : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
আল্লামা আব্দুল হামিদ

বিজ্ঞাপন
দেশের প্রখ্যাত আলেম, খতমে নবুয়াত সংরক্ষণ কমিটির কেন্দ্রীয় আমির শায়খুল হাদিস আল্লামা আব্দুল হামিদ পীরসাহেব মধুপুর বলেছেন কাদিয়ানীরা মুসলিম নয়। তারা আহমদিয়া মুসলিম জামাত নাম দিয়ে মুসলমানদেরকে ধোঁকা দিচ্ছে। কাদিয়ানীরা কাফের, তাদের ঈমান নেই। কেননা তারা বিশ^নবী হযরত মুহাম্মদ (স:) কে সর্বশেষ নবী ও রাসুল মানেনা। আমরা সরকার  এবং রাষ্টের প্রধানকে বলবো কাদিয়ানীদের অমুসলিম ঘোষণা করুন। যদি মুসলিম বাংলাদেশের প্রধানমন্ত্রী কাদিয়ানীদের অমুসলিম ঘোষণা না করেন, তাহলে কঠিন আন্দোলেনের মাধ্যমে কাদিয়ানীদের কাফের ঘোষনা করতে মুসলিম প্রধানমন্ত্রীকে বাধ্য করা হবে।সোমবার (১৮ সেপ্টেম্বর) বিকালে নগরীর দরগাহ গেইটস্থ শহীদ সুলেমান হলে অনুষ্ঠিত কাদিয়ানীদের অপতৎপরতা ও আমাদের করণীয় শীর্ষক উলামা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেটের বরেণ্য আলেম শায়খ মাওলানা শফিকুল হক সুরাইঘাটি ও রেঙ্গা মাদরাসার মুহতামিম মাওলানা মহিউল ইসলাম বুরহান এর সভাপতিত্বে উলামা সম্মেলনে ১০ দফা প্রস্তাবনা পাঠ করেন বিশিষ্ট ইসলামী ব্যক্তিত্ব অধ্যক্ষ হাফেজ মাওলানা আব্দুর রহমান সিদ্দিকী।

সম্মেলন বাস্তবায়ন কমিটির সদস্য সচিব হাফিজ মাওলানা সৈয়দ সালিম কাসিমী, মাওলানা শাহিদ হাতিমী ও মাওলানা হাসান বিন ফাহিম এর যৌথ পরিচালনায় সম্মেলনে খতমে নবুয়াত সংরক্ষণ কমিটির কেন্দ্রীয় প্রতিনিধি হিসেবে বক্তব্য রাখেন, নায়বে আমির মাওলানা শায়েখ আব্দুল বসির সুনামগঞ্জী, যুগ্ম মহাসচিব মাওলানা ফয়জুল্লাহ আশরাফী, মাওলানা উবায়দুল্লাহ কাসেমী, সাংগঠনিক সম্পাদক মুফতি আবুল বারাকত গাজিপুরী, প্রচার সম্পাদক মুফতি খালেদ সাইফুল্লাহ নুমানী।

হাফিজ শাহ আলমের কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচীত সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সৈয়দপুর মাদরাসার মুহতামিম শায়খ মাওলানা ফখরুল ইসলাম, শায়খ মাওলানা শামসুল ইসলাম, সাবেক এমপি এডভোকেট মাওলানা শাহিনুর পাশা চৌধুরী, মাওলানা কামরুল ইসলাম মিররচটি, মাওলানা মখলিছুর রহমান রাজাগঞ্জী, মাওলানা আহমদ কবির আমকুনী, মাওলানা নুর আহমদ কাসেমী, মুফতি মুজিবুর রহমান কাসেমী, মুফতি জামাল উদ্দিন হক্কানী, মাওলানা শামসুদ্দিন ইলিয়াছ, মাওলানা নুরুল হক, মাওলানা আহমদ সগির, মুফতি জিয়াউর রহমান প্রমুখ।

বিকেল ৪টা থেকে শুরু হওয়া উলামা সম্মেলনে সিলেটের বিভিন্ন অঞ্চল ও শিক্ষাপ্রতিষ্ঠান থেকে কয়েকশ প্রতিনিধিত্বশীল উলামা মাশায়েখগন অংশগ্রহন করেন। সম্মেলনে শেষে সভাপতির মোনাজাতের পূর্বে খতমে নবুয়াত সংরক্ষণ কমিটির সিলেট জেলা শাখার পূর্নাঙ্গ কমিটি ও মহানগর আহবায়ক কমিটি অনুমোদন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ