শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন

ওসি প্রদীপ ও তার স্ত্রীর বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের দুদকের মামলা

রিপোটারের নাম
প্রকাশের সময় : রবিবার, ২৩ আগস্ট, ২০২০
স্ত্রীর বিরুদ্ধে অবৈধ সম্পদ
ওসি প্রদীপ ও তার স্ত্রী

বিজ্ঞাপন

সিলেটের টাইমস ডেস্ক :: মেজর (অব.) সিনহা মো. রাশেদ খান হত্যা মামলার অন্যতম আসামি, কক্সবাজার জেলার টেকনাফ থানার বরখাস্তকৃত ওসি প্রদীপ কুমার দাশ ও তার স্ত্রী চুমকি করণের বিরুদ্ধে জ্ঞাত আয়বহির্ভূত অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে মামলা দায়ের করেছে দুদক। রোববার বিকাল ৪টায় এ মামলা দায়ের করা হয়েছে বলে জানান দুর্নীতি দমন কমিশন (দুদক) জেলা সমন্বিত কার্যালয় চট্টগ্রাম-২ এর সহকারী পরিচালক রিয়াজ উদ্দিন। তিনি জানান, বরখাস্তকৃত টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ ও তার স্ত্রী চুমকি করণের নামে অবৈধ অর্থে চট্টগ্রামে সম্পদের পাহাড় গড়েছেন। তাদের বিরুদ্ধে প্রায় ৪ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের সত্যতা পাওয়া গেছে।
প্রদীপ দাশের সম্পদ অনুসন্ধান ও প্রাথমিক তদন্ত দুদকের কেন্দ্রীয় অনুমোদন প্রাপ্তির পর মামলাটি দায়ের করা হয়। তিনি নিজে ওই মামলার বাদী বলে জানান রিয়াজ উদ্দিন।
সূত্র জানায়, প্রদীপ ও তার স্ত্রী অসৎ উদ্দেশে একে অপরের সহযোগিতায় ক্ষমতার অপব্যবহার করে বিপুল পরিমাণ সম্পদের মালিক হয়েছেন। দুর্নীতি দমন কমিশনে দাখিলকৃত সম্পদ বিবরণীতে ১৩ লাখ ১৩ হাজার ১৭৫ টাকার সম্পদের তথ্য গোপন করেন তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ