শিরোনাম
সিলেটের সকল নৌকা প্রার্থীদের অভিনন্দন জানিয়ে রাহেল সিরাজের নেতৃত্বে আনন্দ মিছিল সিলেট বিভাগে নৌকার মাঝিদের সিসিক মেয়র আনোয়ারুজ্জামানের অভিনন্দন গোলাপগঞ্জে মোবাইলে প্রাণনাশের হুমকী থানায় জিডি প্রহসনমূলক অবৈধ তফসিল বাতিলের দাবীতে সিলেট মহানগর ছাত্রশিবিরের বিক্ষোভ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন করলেন মেয়র আনোয়ারুজ্জামান তফসিল প্রত্যাখ্যান করে সিলেট নগরীতে বিএনপির বিক্ষোভ মিছিল গ্রাহক সেবা নিশ্চিতে সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর উঠান বৈঠক মোগলাবাজার জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের ফ্রি চক্ষু ক্যাম্প ও ছানি অপারেশন অনুষ্ঠিত মুক্তিযোদ্ধা সন্তান পারভেজের খুনিদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন বিএনপি, জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে দক্ষিণ সুরমা আ’লীগের শান্তি সমাবেশ
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন

ওসি প্রদীপ ও তার স্ত্রীর বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের দুদকের মামলা

রিপোটারের নাম
প্রকাশের সময় : রবিবার, ২৩ আগস্ট, ২০২০
স্ত্রীর বিরুদ্ধে অবৈধ সম্পদ
ওসি প্রদীপ ও তার স্ত্রী

বিজ্ঞাপন

সিলেটের টাইমস ডেস্ক :: মেজর (অব.) সিনহা মো. রাশেদ খান হত্যা মামলার অন্যতম আসামি, কক্সবাজার জেলার টেকনাফ থানার বরখাস্তকৃত ওসি প্রদীপ কুমার দাশ ও তার স্ত্রী চুমকি করণের বিরুদ্ধে জ্ঞাত আয়বহির্ভূত অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে মামলা দায়ের করেছে দুদক। রোববার বিকাল ৪টায় এ মামলা দায়ের করা হয়েছে বলে জানান দুর্নীতি দমন কমিশন (দুদক) জেলা সমন্বিত কার্যালয় চট্টগ্রাম-২ এর সহকারী পরিচালক রিয়াজ উদ্দিন। তিনি জানান, বরখাস্তকৃত টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ ও তার স্ত্রী চুমকি করণের নামে অবৈধ অর্থে চট্টগ্রামে সম্পদের পাহাড় গড়েছেন। তাদের বিরুদ্ধে প্রায় ৪ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের সত্যতা পাওয়া গেছে।
প্রদীপ দাশের সম্পদ অনুসন্ধান ও প্রাথমিক তদন্ত দুদকের কেন্দ্রীয় অনুমোদন প্রাপ্তির পর মামলাটি দায়ের করা হয়। তিনি নিজে ওই মামলার বাদী বলে জানান রিয়াজ উদ্দিন।
সূত্র জানায়, প্রদীপ ও তার স্ত্রী অসৎ উদ্দেশে একে অপরের সহযোগিতায় ক্ষমতার অপব্যবহার করে বিপুল পরিমাণ সম্পদের মালিক হয়েছেন। দুর্নীতি দমন কমিশনে দাখিলকৃত সম্পদ বিবরণীতে ১৩ লাখ ১৩ হাজার ১৭৫ টাকার সম্পদের তথ্য গোপন করেন তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ