শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন

ওসমানী মেডিকেল এলাকায় বিএনপি নেতা আব্দুল কাইয়ুম জালালী পংকীর ইফতার বিতরণ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : শনিবার, ১ এপ্রিল, ২০২৩
ইফতার বিতরণ

বিজ্ঞাপন

সিলেট মহানগর বিএনপির সাবেক আহ্বায়ক, সাবেক কাউন্সিলর ও সাবেক প্যানেল মেয়র আব্দুল কাইয়ুম পংকীর উদ্যোগে অসহায় ও দরিদ্রদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

শনিবার (১ এপ্রিল) বাদ আসর সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে প্রায় ৩ শতাধিক অসহায় দরিদ্র মানুষের মাঝে এই ইফতার বিতরণ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা মো. সম্রাট হোসেন, যুবদল নেতা শামীম রেজা, মো. বাবুল মিয়া, পারভেজ আহমদ, বিএনপি নেতা আফরোজ মিয়া, আউয়াল, মারুফ আহমদ, আজহারুল ইসলাম সুমন, শিবলু আহমদ, টিপু সুলতান, তারেক আহমদ তরুণ, শরীফ আহমদ, রায়হান আহমদ, মো. বাবলু আহমদ, ছাত্রদল নেতা এম এ হাসান, আব্দুর রহমান মতছির, আবুল কালাম শাহেদ, যুবদল নেতা কবির হোসেন, শাহিন উদ্দিন আহমদ, হুসেনুর রহমান রিজবি, রাজা মিয়া, সুয়েব আহমেদ, ফরহাদ, রাসেল আহমদ, আফজল প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ