শিরোনাম
রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩০ অপরাহ্ন

ওসমানীনগরে পুলিশের অভিযানে দুটি পাইপগান ও কার্তুজসহ যুবক গ্রেপ্তার

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
গ্রেপ্তার

বিজ্ঞাপন

সিলেটের ওসমানীনগর উপজেলাধীন এলাকায় দেশীয় তৈরী একটি ওয়ান শুটার পাইপগান ও একটি কাটের বাটযুক্ত সচল পাইপগান এবং ০৬ রাউন্ড লাল রঙের তাজা কার্তুজসহ ‘সন্ত্রাসী’ জাকিরকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার জাকির আহমদ (৩৪) উপজেলার মোল্লাপাড়া (চেবার পাড়া) গ্রামের মৃত ময়না মিয়ার ছেলে।

রোববার (৩০ এপ্রিল) বিকেলে সিলেট জেলা পুলিশের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার শেখ সেলিম আহমদ এ তথ্য জানান।

এসময় তিনি জানান, শনিবার (২৯ এপ্রিল) ওসমানীনগরের মোল্লাপাড়া (চেবারপাড়া) এলাকার জনৈক জালাল উদ্দিন তার বর্গা চাষকৃত জমি থেকে শ্রমিক নিয়ে ধান কাটার সময় দুপুর সাড়ে ১২টার দিকে জাকির আহমদ অবৈধ আগ্নেয়াস্ত্র নিয়ে জালাল উদ্দিনকে বাধা দেয়।

তখন জালাল উদ্দিন ও তার ছেলে নাইম মিয়া প্রতিবাদ করায় জাকির আহমদ তার অবৈধ আগ্নেয়াস্ত্র দিয়ে জালাল উদ্দিন ও তার ছেলে নাইম মিয়াকে লক্ষ্য করে গুলি করে। এতে জালাল উদ্দিন ও তার ছেলে নাইম মিয়া গুলিবিদ্ধ হয়ে আহত হয়। এ ঘটনা স্থানীয় জনমনে ব্যাপক আতঙ্কের সৃষ্টি করে।

সংবাদ পেয়ে ওসমানীনগর থানা পুলিশের একটি আভিযানিক দল তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে জাকিরকে তার বসতঘর থেকে গ্রেপ্তার করে পুলিশ।

পরে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তার দেয়া তথ্যমতে বসতঘরের ভিতরে টয়লেটের ফলস্ ছাদের উপর হতে ১টি দেশীয় তৈরী ওয়ান শুটার পাইপগান, ১টি দেশীয় তৈরী কাটের বাটযুক্ত সচল পাইপগান, ৬ রাউন্ড তাজা কার্তুজ, ১টি সবুজ রঙ্গের কার্তুজের খালি খোসা এবং ১টি গুলি রাখার খালি ব্যাগ উদ্ধার করা হয়। এ ব্যপারে ওসামনীনগর থানার মামলা (মামলা নং-৩০ তারিখ : ২৯/০৪/২০২৩খ্রি.) রুজু করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার শেখ সেলিম আহমদ জানান, গ্রেপ্তারকৃত আসামী জাকির আহমদের বিরুদ্ধে ওসমানীনগর থানায় একটি হত্যাচেষ্টাসহ মোট দুটি মামলা রয়েছে।

এছাড়া গ্রেপ্তারকৃত উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র ও কার্তুজের উৎস এবং সরবরাহকারীকে সনাক্তপূর্বক গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ