শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন

ওসমানীনগরে কাভার্ড ভ্যানের চাপায় ব্যবসায়ী নিহত

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩
এমাদ উদ্দিন

বিজ্ঞাপন

সিলেটের ওসমানীনগরের শোয়ারগাঁও নামক স্থানে তামাবিল হাইওয়ে পুলিশ কর্তৃক সিএনজিচালিত অটোরিকশার বিরুদ্ধে অভিযান পরিচালনাকালে কাভার্ড ভ্যানের চাপায় স্থানীয় এক ব্যবসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত ওই ব্যবসায়ীর নাম  এমাদুর রহমান ওরফে এমাদ উদ্দিন (৩৫)। তিনি  উপজেলার দয়ামীর ইউনিয়নের কাউরাই গ্রামের ছুরাব আলী মাস্টারের ছেলে এবং দয়ামীর বাজার ব্যবসায়ী সমিতির কোষাধ্যক্ষ। তাঁর মৃত্যুতে দয়ামীর বাজারের ব্যবসায়ীসহ সর্বমহলে শোক বিরাজ করছে।

এ ঘটনার পর স্থানীয় লোকজন উত্তেজিত হয়ে হাইওয়ে পুলিশের ওপর হামলা চালান। এতে এক পুলিশ সদস্য আহত হন। এরপর উত্তেজিত জনতা ১ ঘণ্টা সিলেট-ঢাকা মহাসড়ক অবরোধ করে রাখেন।

খবর পেয়ে ওসমানীনগর থানার ওসি (তদন্ত) মাসুদুল আমিন ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং কাভার্ড ভ্যানটি (ঢাকা মেট্রো ট ১৩-৫৩৬৮) আটক করে থানায় নিয়ে যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ