শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন

ওসমানীনগরে একদিনের ব্যবধানে দুটি মরদেহ উদ্ধার, এলাকায় আতঙ্ক

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : শুক্রবার, ৫ মে, ২০২৩
মরদেহ উদ্ধার

বিজ্ঞাপন

মাত্র একদিনের ব্যবধানে সিলেটের ওসমানীনগরে সড়কের পাশ থেকে আবারও বজেন্দ্র শব্দকর (৫৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বজেন্দ্র পেশায় রিকশাচালক ছিলেন।

শুক্রবার বিকেলে বুরুঙ্গা ইউনিয়নের মহাসড়ক-বুরুঙ্গাবাজার সড়কের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। বজেন্দ্র উপজেলার তাজপুর ইউনিয়নের লালকৈলাশ গ্রামের মৃত রাজেন্দ্র শব্দকরের ছেলে।

এর আগে বৃহস্পতিবার উপজেলার তাজপুর এলাকায় পতিত জমি থেকে আনহার মিয়া এক রাজমিস্ত্রির লাশ উদ্ধার করা হয়। মাত্র একদিনের ব্যবধানে দুটি মরদেহ উদ্ধারে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

জানা যায়, গত বৃহস্পতিবার রাতে ব্যাটারিচালিত রিকশা নিয়ে ঘর থেকে বেরিয়ে গেলে রাতে আর বাড়ি ফিরেননি বজেন্দ্র শব্দকর। শুক্রবার জামেয়া মোহাম্মদিয়া আবাসিক মাদরাসার নিকটবর্তী বুরুঙ্গা সড়কের পাশে একটি লাশটি পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন।

খবর পেয়ে এসআই মিল্টন দে বিপিএম ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে ওসমানীনগর থানার ওসি মাছুদুল আমিন বলেন, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ