শিরোনাম
সিলেটের সকল নৌকা প্রার্থীদের অভিনন্দন জানিয়ে রাহেল সিরাজের নেতৃত্বে আনন্দ মিছিল সিলেট বিভাগে নৌকার মাঝিদের সিসিক মেয়র আনোয়ারুজ্জামানের অভিনন্দন গোলাপগঞ্জে মোবাইলে প্রাণনাশের হুমকী থানায় জিডি প্রহসনমূলক অবৈধ তফসিল বাতিলের দাবীতে সিলেট মহানগর ছাত্রশিবিরের বিক্ষোভ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন করলেন মেয়র আনোয়ারুজ্জামান তফসিল প্রত্যাখ্যান করে সিলেট নগরীতে বিএনপির বিক্ষোভ মিছিল গ্রাহক সেবা নিশ্চিতে সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর উঠান বৈঠক মোগলাবাজার জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের ফ্রি চক্ষু ক্যাম্প ও ছানি অপারেশন অনুষ্ঠিত মুক্তিযোদ্ধা সন্তান পারভেজের খুনিদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন বিএনপি, জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে দক্ষিণ সুরমা আ’লীগের শান্তি সমাবেশ
শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩, ০১:৩৬ পূর্বাহ্ন

ওসমানীনগরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩
আটক

বিজ্ঞাপন

সিলেটের ওসমানীনগর উপজেলাধীন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটককৃত মাদক ব্যবসায়ী জাকির আলী (২৮) উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের মোতিয়ারগাঁও প্রকাশ ভাগলপুর গ্রামের লেবু মিয়ার ছেলে ও আব্দুর রহিম (৫২) তাজপুর ইউনিয়নের উদরকোনা (পালপাড়া) গ্রামের হারিছ আলীর ছেলে।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে পৃথক অভিযান চালিয়ে আব্দুর রহিমকে উপজেলার ইলাশপুর গ্রাম ও জাকির আলীকে কলারাই বাজার (১৯ মাইল) থেকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

এ সময় আব্দুর রহিমের দেহ তল্লাশি করে ১৫০ পিস ইয়াবা ও জাকির হোসেনের দেহ তল্লাশি করে ৫০ পিস ইয়াবা উদ্ধার করে তাদেরকে ওসমানীনগর থানায় সোপর্দ করা হয়।

এ ঘটনায় ডিবি পুলিশের এসআই রফিকুল ইসলাম ও এসআই নোটন কুমার চৌধুরী বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা দায়ের করেছেন। আজ রোববার (১৯ ফেব্রুয়ারি) সকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

ডিবি পুলিশের এসআই রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, আটকদের বিরুদ্ধে মাদকসহ একাধিক মামলা রয়েছে।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাঈন উদ্দিন বলেন, এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি পৃথক মামলা দায়ের করা হয়েছে এবং আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ