শিরোনাম
রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন

ওসমানীনগরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩
আটক

বিজ্ঞাপন

সিলেটের ওসমানীনগর উপজেলাধীন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটককৃত মাদক ব্যবসায়ী জাকির আলী (২৮) উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের মোতিয়ারগাঁও প্রকাশ ভাগলপুর গ্রামের লেবু মিয়ার ছেলে ও আব্দুর রহিম (৫২) তাজপুর ইউনিয়নের উদরকোনা (পালপাড়া) গ্রামের হারিছ আলীর ছেলে।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে পৃথক অভিযান চালিয়ে আব্দুর রহিমকে উপজেলার ইলাশপুর গ্রাম ও জাকির আলীকে কলারাই বাজার (১৯ মাইল) থেকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

এ সময় আব্দুর রহিমের দেহ তল্লাশি করে ১৫০ পিস ইয়াবা ও জাকির হোসেনের দেহ তল্লাশি করে ৫০ পিস ইয়াবা উদ্ধার করে তাদেরকে ওসমানীনগর থানায় সোপর্দ করা হয়।

এ ঘটনায় ডিবি পুলিশের এসআই রফিকুল ইসলাম ও এসআই নোটন কুমার চৌধুরী বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা দায়ের করেছেন। আজ রোববার (১৯ ফেব্রুয়ারি) সকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

ডিবি পুলিশের এসআই রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, আটকদের বিরুদ্ধে মাদকসহ একাধিক মামলা রয়েছে।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাঈন উদ্দিন বলেন, এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি পৃথক মামলা দায়ের করা হয়েছে এবং আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ