শিরোনাম
রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন

ওভারব্রীজ এলাকার শৃংখলা বজায় রাখতে সচেতনতা জরুরী : এস আই আবুল হোসেন

স্টাফ রিপোর্টার
প্রকাশের সময় : শুক্রবার, ৬ জানুয়ারী, ২০২৩
এস আই আবুল হোসেন

বিজ্ঞাপন

‘‘ওভারব্রীজ এলাকার ব্যবসায়ী ও স্থানীয় বাসিন্দারা একটু সচেতন হলে এলাকার স্বাভাবিক পরিবেশ বজায় রাখার পাশাপাশি আইন শৃংখলা বাহিনী নিয়মিত তাদের কর্তব্য পালন করতে আরো উৎসাহ পাবে, জনগণের জানমাল রক্ষার্থে পুলিশ সর্বদা সচেষ্ট, পুলিশ জনগণের বন্ধু, সাধারণ মানুষ থেকে শুরু করে ব্যবসায়ীদের যেকোনো প্রয়োজনে দক্ষিণ সুরমা থানা বা পুলিশ ফাড়িঁর কর্তব্যরত পুলিশ সদস্যরা উপস্থিত হতে বাধ্য। ’’

বৃহস্পতিবার রাত ৮ টায়  হযরত শাহজালাল (রহঃ) সেতুর কদমতলী ওভারব্রীজ পূর্ব পশ্চিম ব্যবসায়ী সমিতির উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে উপরোক্ত কথাগুলো বলেন দক্ষিণ সুরমা থানার আওতাধীন দক্ষিণ সুরমা পুলিশ ফাঁড়ির ইনচার্জ, এসআই আবুল হোসেন।

মতবিনিময় সভায় প্রধান অতিথি ও ব্যবসায়ী সমিতির প্রধান উপদেষ্টা বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সহ-সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা রফিকুল বলেন, ওভারব্রীজ এলাকার ব্যবসায়ী সমিতির কার্যক্রম প্রশংসীয়, উক্ত স্থানে অকেজো সড়ক বাতি মেরামতসহ হাইড্রোলিক হর্ণ বাজানো বন্ধে প্রশাসনিকভাবে উদ্যোগ নেওয়া জরুরি।

ব্যবসায়ী সমিতির সভাপতি মাসুক মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এ মালেকের পরিচালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি মো. আব্দুল মুমিন, সহ-সাধারণ সম্পাদক আলাল আহমদ মোহন, কোষাধ্যক্ষ রাজন আহমদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক অছিউর রহমান অমি, সদস্য শাহানুর আহমদ, ওসমান গণী, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের পাঠাগার বিষয়ক সম্পাদক খাজেদ আহমদ প্রমুখ।

সভায় বেশ কিছু কর্মসূচি গ্রহনের সিদ্ধান্ত গৃহিত হয়। সেগুলো হচ্ছে, হাইড্রোলিক হর্ণ বাজানো বন্ধে শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দদের  কাছে লিখিতভাবে অবগত করা, ওভারব্রীজের সিড়িঁতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার, যানজট নিরশনে ট্রাফিক বিভাগের দৃষ্ঠি আকর্ষণ করা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ