শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন

উন্নয়ন মূলক কাজের জন্য কাউন্সিলর আজম খানকে ২৭ নং ওয়ার্ড আ’লীগের সংবর্ধনা

স্টাফ রিপোর্টার
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩
আ’লীগের সংবর্ধনা

বিজ্ঞাপন

২৭ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো: আজম খানকে ওয়ার্ডের উন্নয়ন মূলক কাজে অবদানের জন্য ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে সংবর্ধনা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) রাতে গুটাটিকর এলাকায় এই সংবর্ধনা আয়োজন করা হয়। সংবদিত অতিথির বক্তব্যে আজম খান বলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন করে যাচ্ছেন যার ফলে সিটি কর্পোরেশনের প্রতিটি ওয়ার্ডে উন্নয়ন হয়েছে, আর সেই উন্নয়ন দেখেই বিএনপি-জামায়াত ষড়যন্ত্র শুরু করেছে যাতে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন বাধাগ্রস্থ হয়।

তারা হরতাল অবরোধ দিয়ে জনগণকে দুর্ভোগের মধ্যে ফেলেছে। জনগণ চায় শান্তি আর বিএনপি জামাত চায় অশান্তি, বিএনপি জামায়াতের সকল ষড়যন্ত্র ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ রাজপথে থেকেই মোকাবেলা করছে। আগামী নির্বাচনে আবারও দেশের জনগণ বিপুল ভোটে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয়ী করবে।

২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ ছয়েফ খান এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক গুলজার আহমেদ জগলুর পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন ২৭ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও সিলেট মহানগর আওয়ামীলীগের সদস্য মোঃ আজম খান।

সভায় বক্তব্য রাখেন ২৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আব্দুল জলিল ময়না, আব্দুল মান্নান, মুহিবুর রহমান শাহাজাহান, এডভোকেট প্রতাপ চন্দ্র নাথ, জুয়েল আহমেদ, বিলাল আহমেদ, মাছুমুল হক, মোস্তাক খান, মইনুল হোসেন, আব্দুস সালাম উজ্জ্বল, জয়নাল আহমেদ ঝানু, গিয়াস মিয়া, বিনেশ কর দুলু, ফয়সাল মাহমুদ মগনী, লক্ষ্মণ কর, যন্টু কুমার দে,ফরিদ মিয়া, তাপস রন্জন চৌধুরী, মোঃ আব্দুল কাইয়ুম হীরা মিয়া, আরিফ আহমেদ, সউদ আহমেদ, সায়মন আহমেদ, তারেক আহমেদ, সুহাগ আহমেদ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ