শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন

আর্থিক সহায়তা পেলেন সড়ক দুর্ঘটনায় আহত মুসলিম

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩
মুসলিম

বিজ্ঞাপন

সিলেটের গোলাপগঞ্জ হাজিপুর এওলাটির নামক স্থানে সড়ক দুর্ঘটনায় আহত মো. মুসলিম এর পরিবারের হাতে আর্থিক সহায়তা তুলে দেন বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন এর নেতৃবৃন্দ।

শুক্রবার (১৩ জানুয়ারি) বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের সিলেট এয়ারপোর্ট থানার সভাপতি এম এ এইচ ইমন ও সাধারণ সম্পাদক জাবেদ আহমদ বাপ্পীর নেতৃত্বে আহত মুসলিম এর পক্ষে অর্থ গ্রহণ করেন তাঁর স্ত্রী আমিরুন নেছা।

গেল বছরের ৫ ডিসেম্বর সকাল ১১টার ওই দুর্ঘটনায় গুরুতর আহত হন মো. মুসলিম। আহত অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। জানা যায়, ওই দিন সকালে সিলেটের গোলাপগঞ্জ হাজিপুর এওলাটির নামক স্থানে একটি প্রাইভেট কারের ধাক্কায় আহত হন তিনি।

এসময় প্রাইভেট কারটি চালাচ্ছিলেন মৌলভীবাজারের জুড়ী উপজেলার মৃত মোস্তফা উদ্দিন কামাল এর ছেলে মো. আজহার উদ্দিন। বিষয়টি নিষ্পত্তি করার জন্য বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন দারস্ত হন মুসলিম এর পরিবার। পরে নেতৃবৃন্দের সহযোগিতায় আজহার উদ্দিনের পক্ষ থেকে আহত মো. মুসলিম এর স্ত্রীর হাতে ৭০ হাজার টাকা তুলে দেওয়া হয়। পরবর্তীতে যাতে এ সংক্রান্ত কোন জটিলতা সৃষ্টি না হয় এর জন্য দুপক্ষই প্রতিজ্ঞাবদ্ধ হন।

অর্থসহায়তা প্রদানের সময় বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক টিপু চৌধুরী, বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশন এর সদস্য, সিলেট জেলা বাস, মিনিবাস, কোচ, মাইক্রোবাস সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়ন বি ১৪১৮ এর সাধারণ সম্পাদক মো. আ্দুল মুহিম, মঈন উদ্দিন আহমেদ, মামুন চৌধুরী, ইমদাদুল হক জীবন সহ অন্যান্য মানবাধিকারকর্মী ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ