শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন

আন্দোলন সংগ্রামের মাধ্যমে এই ফ্যাসিস্ট সরকারের পতন হবে : বিএনপি নেতা কাইয়ুম চৌধুরী

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
কাইয়ুম চৌধুরী

বিজ্ঞাপন
সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেছেন, বিএনপির চলমান গণতান্ত্রিক আন্দোলনে জনসম্পৃক্ততা দেখে সরকার ভীত সন্তস্ত। তারা এখন পাগলদের প্রলাপ করছে। দেশের সাধারণ মানুষ বিএনপির নেতৃত্বে ঐক্যবদ্ধ। দিন যত যাচ্ছে ওএমএস এর ট্রাকের সামনে মধ্যবিত্তদের লাইন তত লম্বা হচ্ছে। দেশে ভয়াবহ লুটপাটের কারনে মধ্যবিত্তরা নিম্নবিত্ত হচ্ছে, আর নিম্নবিত্তরা দারিদ্রসীমার নিচে নামছে।
দেশকে এই ভয়াবহ পরিস্থিতি থেকে রক্ষা করতে হলে দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করে জনগনের প্রত্যক্ষ ভোটে জনতার সরকার প্রতিষ্টা করতে হবে। রাজপথে আন্দোলন সংগ্রামের মাধ্যমেই এই ফ্যাসিস্ট সরকারের পতন হবে। গণতন্ত্র পুনরুদ্ধার হয়ে দেশে জনগনের সরকার প্রতিষ্টা হবে ইনশাআল্লাহ।
বৃহস্পতিবার বিকেলে ৪টায় বালাগঞ্জের বোয়ালজুরে উপজেলা বিএনপির উদ্যোগে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, বিদ্যুতের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি, চাল-ডাল-তেল-কৃষি উপকরণ-শিক্ষা উপকরণসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে এবং বর্তমান সংসদ বিলুপ্ত করে নিদর্লীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তিসহ ১০ দফা দাবী আদায়ের লক্ষ্যে সারাদেশে যুগপৎ আন্দোলন চলমান রয়েছে।
এই আন্দোলনের অংশ হিসেবে সিলেট জেলা বিএনপির উদ্যোগে আগামী শনিবাট  দক্ষিন সুরমা রেলগেইট সংলগ্ন মারকাজ পয়েন্টে মানববন্ধন কর্মসূচি পালিত হবে। মানববন্ধনে বালাগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের সকল নেতাকর্মীদের যোগদান করে কর্মসূচি সফল করতে হবে। ধারাবাহিক কর্মসূচির মধ্যমেই সরকারের পতন হবে।
বালাগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি গোলাম রব্বানীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের সঞ্চালনায় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী।
প্রধান বক্তার বক্তব্যে সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেন, নিত্যপণ্যের মূল্য বৃদ্ধির কারনে মানুষ আজ দু’বেলা পেট ভরে খেতে পারছে না। দেশে তেল নেই, গ্যাস নেই, বিদ্যুৎ নেই। চারিদিকে শুধু নেই আর নেই। আওয়ামীলীগ আর কিছু দিন ক্ষমতায় থাকলে দেশকে দেউলিয়া করে দেবে। তাই দেশকে বাঁচতে হলে আওয়ামীলীগকে ক্ষমতা থেকে বিতাড়িত করার বিকল্প নেই।
সভায় বক্তব্য রাখেন- সিলেট জেলা বিএনপি নেতা এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, কোহিনূর আহমদ, মামুনুর রশিদ মামুন, বিএনপি নেতা লুৎফুর রহমান, সাইফুল ইসলাম শেফুল, আব্দুল হক সিরাজী, শেখ আনসার উদ্দিন, আবুল ফাতেহ ফাত্তাহ, আব্দুল বারী, আব্দুস সত্তার, নসর আলী, যুবদল নেতা মশাহিদ আলী, মিজানুর রহমান, ছাত্রদল নেতা নোমান আহমদ প্রমুখ।
এসম উপস্থিত ছিলেন- জেলা বিএনপি নেতা আহাদ চৌধুরী শামীম, মাহবুব আলম, শাহিন আলম জয়,  আবুল কাশেম, উপজেলা বিএনপি নেতা জাহিদুর রহমান আরশ, হেলাল নির্ঝর, আবজাল হোসেন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ