শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন

আগামী মঙ্গলবার থেকে সিলেটের যেসব এলাকায় যান চলাচলে থাকছে নিষেধাজ্ঞা

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : শনিবার, ১১ মার্চ, ২০২৩
মোটরসাইকেল চলাচল বন্ধ

বিজ্ঞাপন

সিলেট সদর উপজেলার ৩টি ইউনিয়নে আগামী ১৬ মার্চ অনুষ্ঠিত হবে ইউনিয়ন পরিষদ নির্বাচন। সিলেট সদর উপজেলার আওতাধীন খাদিমনগর, খাদিমপাড়া ও টুকেরবাজার ইউনিয়ন পরিষদের ৩৩টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এ নির্বাচন উপলক্ষে সংশ্লিষ্ট নির্বাচনী এলাকায় যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা দিয়েছে সিলেট মেট্রোপলিটন পুলিশ।

শনিবার (১১ মার্চ) সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. ইলিয়াছ শরীফ বিপিএম (বার) পিপিএম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তি আনুযায়ী নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার লক্ষ্যে আগামী মঙ্গলবার (১৪ মার্চ) দিবাগত রাত ১২টা থেকে ভোট গ্রহণের পরের দিন শুক্রবার (১৭ মার্চ) দিবাগত রাত ১২টা পর্যন্ত সংশ্লিষ্ট নির্বাচনী এলাকায় মোটরসাইকেল চলাচল বন্ধ থাকবে বলে জানানো হয়েছে।

একই সাথে নির্বাচনের আগের দিন বুধবার (১৫ মার্চ) দিবাগত রাত ১২টা থেকে ভোট গ্রহণের দিন বৃহস্পতিবার (১৬ মার্চ) দিবাগত রাত ১২টা পর্যন্ত ট্যাক্সি ক্যাব, বেবিট্যাক্সি, অটোরিকশা, মাইক্রোবাস, জিপ, পিকআপ, কার, বাস, ট্রাক, টেম্পো, লঞ্চ, ইজিবাইক, ইঞ্জিন বোট ও স্পিডবোটসমূহের চলাচল বন্ধ থাকবে। তবে জনগণ তথা ভোটারদের চলাচলের জন্য ব্যবহৃত ইঞ্জিনচালিত ক্ষুদ্র নৌযান নিষেধাজ্ঞার বহির্ভূত থাকবে।

এছাড়া সোমবার (১৩ মার্চ) দিবাগত রাত ১২টা থেকে রোববার (১৯ মার্চ) দিবাগত রাত ১২টা পর্যন্ত সংশ্লিষ্ট নির্বাচনী এলাকায় বৈধ অস্ত্র বহন ও প্রদর্শনে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

তবে পরিপত্র অনুযায়ী নির্বাচনে প্রার্থী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, প্রশাসন ও অনুমতিপ্রাপ্ত পর্যবেক্ষকদের জন্য এই নির্দেশ প্রযোজ্য হবে না। পর্যবেক্ষক ও পোলিং এজেন্টদের যানবাহনে নির্বাচন কমিশন কর্তৃক প্রদত্ত স্টিকার ব্যবহার করতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ