শিরোনাম
রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন

আওয়ামী লীগ প্রেসিডিয়ামের পদে আসতে পারেন যারা

রিপোটারের নাম
প্রকাশের সময় : শনিবার, ২২ আগস্ট, ২০২০
আওয়ামী লীগ প্রেসিডিয়ামের

বিজ্ঞাপন

সিলেটের টাইমস ডেস্ক ::  বেশির ভাগ কর্মসূচি অনলাইনে পালিত হলেও ধীরে ধীরে রাজনৈতিক কার্যক্রম বাড়ছে। এই পরিস্থিতিতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির শূন্য পদগুলোতে কারা আসছেন তা নিয়ে কৌতুহল তৈরি হয়েছে রাজনৈতিক অঙ্গনে। বিশেষকরে প্রেসিডিয়ামের ফাঁকা পদ নিয়েই দলটির ভেতরে-বাইরে আগ্রহ সবচেয়ে বেশি।

একাধিক সূত্রে জানা গেছে, প্রবীণ আইনজীবী আবদুল বাসেত মজুমদার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান এবং মৎস্য ও পশু সম্পদমন্ত্রী শ.ম রেজাউল করিম আওয়ামী লীগের প্রেসিডিয়ামে আসতে পারেন। এ ছাড়া, সাহারা খাতুনের মৃত্যুতে শূন্য হওয়া ঢাকা-১৮ আসনের প্রার্থী নির্বাচনেও চমক দেখাতে পারে আওয়ামী লীগ। আওয়ামী লীগের গঠনতন্ত্রের ২০ অনুচ্ছেদ অনুযায়ী, ‘দলের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সভাপতিমণ্ডলীর সদস্য সংখ্যা হবে ১৯ জন। ২০১৯ সালের ২১শে ডিসেম্বর দলের ২১তম জাতীয় সম্মেলনে একটি পদ ফাঁকা রেখে সভাপতিমণ্ডলীর ১৮ জন সদস্যের নাম ঘোষণা করা হয়।

এতে নতুন মুখ হিসেবে আসেন শাজাহান খান, জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান। সম্প্রতি মোহাম্মদ নাসিম ও এডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে আরো দু’টি পদ শূন্য হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ