শিরোনাম
ওসমানী বিমানবন্দরে ফ্লাইট ওঠানামা স্বাভাবিক, গুজব ছড়ানো থেকে বিরত থাকার আহবান জগন্নাথপুরে বিয়ের প্রলোভনে যুবতীকে ধর্ষন, আদালতে মামলা দায়ের মনোহরদীতে উপজেলা সেচ্ছাসেবী পরিষদের অর্থায়নে অসহায় পরিবারের হাতে নির্মাণাধীন ঘরের চাবি হস্তান্তর নবীগঞ্জের ইনাতগঞ্জ বাজার ব্যবসায়ী ও কমিটির সহ সাধারণ সম্পাদক ইজাজুল রহমানের উপর সন্ত্রাসী হামলার মামলায় গ্রেফতার ২ পলাতক ৩ ভোজ্যতেলের বাজারজাতকরণের সচেতনতা বৃদ্ধিতে সিলেটে ক্যাব এর মানববন্ধন। রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন

আইজিপির সাথে বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুনু মিয়া’র সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩
সৌজন্য সাক্ষাৎ

বিজ্ঞাপন

বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল মামুন এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য জননেতা এস এম নুনু মিয়া। বৃহস্পতিবার (২রা ফেব্রুয়ারি) বিকেলে ২টায় পুলিশের আইজিপি কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন তিনি।

এসময় বিশ্বনাথ উপজেলা পরিষদের পক্ষ থেকে এস এম নুনু মিয়া তাকে ফুলেল শুভেচ্ছা জানান এবং তিনি ধন্যবাদ জানিয়ে ওসমানী নগর ও বিশ্বনাথের বাংলাদেশ পুলিশ বাহিনীর উন্নয়নে বর্তমান সরকারের ভূমিকা, আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়।

এসময় আইজিপি নুনু মিয়াকে ছোট ভাই উল্লেখ করে বিশ্বনাথ উপজেলায় উন্নয়মূলক কাজ বেগবান করতে বলেন। তিনি বলেন, সন্ত্রাস ও অরাজকতা দমন ও শান্তিশৃঙ্খলা রক্ষায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ভূমিকা প্রশংসনীয়। দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বাংলাদেশ পুলিশ কার্যকর ভূমিকা পালন করছে।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের সময়ে বাংলাদেশ পুলিশের সক্ষমতা বৃদ্ধি পেয়েছে। ফলে দেশে জঙ্গিবাদ দমন ও সন্ত্রাস নিরসন সম্ভব হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, সাবেক ছাত্রলীগ নেতা ফয়েজ আহমদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ