শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৭:০১ অপরাহ্ন

অসুস্থ বৃদ্ধ বাবা-মাকে বাড়ি থেকে বের করে দিল তিন ছেলে

রিপোটারের নাম
প্রকাশের সময় : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
অসুস্থ বৃদ্ধ বাবা-মা
অসুস্থ বৃদ্ধ বাবা-মা

বিজ্ঞাপন

জমি লিখে নিয়ে অসুস্থ বৃদ্ধ বাবা জামেরুল (৭০) ও মা রাশেদাকে (৬৫) বাড়ি থেকে বের করে দেন তিন ছেলে। কোনো উপায় না পেয়ে একটি বন্ধ স্কুলের কক্ষে আশ্রয় নেন তারা। পরে পুলিশ জানতে পেরে তাদেরকে উদ্ধার করে বাড়িতে ফিরিয়ে দেয়ার উদ্যোগ নেন। নাটোরের গুরুদাসপুর পৌর এলাকার উত্তর নারীভাড়ি মহল্লায় এ ঘটনা ঘটেছে।রাশেদা বেগম জানান, তার স্বামী প্যারালাইসিসের রোগী। চিকিৎসার জন্য জমিজমা প্রায় শেষ। অবশিষ্ট মাত্র তিন শতক জায়গা ছিল। কিন্তু ভরণপোষণের আশ্বাস দিয়ে সেগুলো লিখিয়ে নেন তাদের তিন ছেলে জালাল (৪৫,) আলাল (৪২) ও রসুল (৩৮) । কিন্তু কিছুদিন পর ভরণপোষণ বন্ধ করে দেয় ছেলেরা।

তিনি আরও জানান, রোববার ছোট ছেলের কাছে খাবার চান তিনি। তখন তার সঙ্গে খারাপ ব্যবহার করতে থাকেন তিনি। এক পর্যায়ে বৃদ্ধা মাকে বাড়ি মেরামতের অজুহাতে বাসা থেকে তাড়িয়ে দেন। এ সময় তারা উপায় না পেয়ে পার্শ্ববর্তী শহীদ মবিদুল উচ্চ বিদ্যালয়ের বারান্দায় আশ্রয় নেন। পরে স্কুলের প্রধান শিক্ষক মিটিং করতে এসে ওই দৃশ্য দেখে তাদেরকে একটা কক্ষ খুলে দেন।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসি মো. মোজাহারুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে অন্ধকার কক্ষ থেকে বৃদ্ধ মা-বাবাকে উদ্ধার করে নিরাপদ আশ্রয়ে নেয়া হয়েছে। তাদেরকে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, তেল ও আলুসহ প্রয়োজনীয় জিনিসপত্র দেয়া হয়েছে। তাদের ছেলেদের জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় আনা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ