শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন

অবিলম্বে বিএনপি নেতৃবৃন্দকে মুক্তি দিতে হবে: খন্দকার আব্দুল মুক্তাদির

স্টাফ রিপোর্টার
প্রকাশের সময় : সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২
খন্দকার আব্দুল মুক্তাদির
প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে বিএনপি চেয়ারপার্সন এর উপদেষ্টা খন্দকার আবদুল মুক্তাদির।

বিজ্ঞাপন

বিএনপি চেয়ারপার্সন এর উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, বিএনপি দলীয় নেতৃবৃন্দকে অবিলম্ব মুক্তি দিতে নইলে জনগণের দূর্বার আন্দোলনের মাধ্যমে নেতৃবৃন্দকে মুক্ত করে নিয়ে আসতে বাধ্য করা হবে। শান্তিপূর্ণ সমাবেশকে কেন্দ্র স্বৈরশাসকের মত রাতের আধারে দলীয় নেতাকর্মীদের গ্রেফতার করেছে এই অবৈধ সরকার। বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে দীর্ঘ দিন থেকে কারান্তরীন করে রাখা হয়েছে। মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ শত শত নেতাকর্মীদের গ্রেফতার করা হয়েছে। ভয়ভীতি, হামলা, মামলা গ্রেফতার করে দেখিয়ে চলমান গণতান্ত্রিক শান্তিপূর্ণ আন্দোলন থেকে বিএনপিকে সরাতে চায়। সিলেটে স্বেচ্ছাসেবক দলনেতা বদরুল ইসলাম নজরুল, আলী আকবর রাজন, জাহিদুল ইসলাম সহ গ্রেফতারকৃত নেতৃবৃন্দসহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দাবি করেন তিনি।

তিনি ১৬নং ওয়ার্ডের কাউন্সিলে নির্বাচিত নেতৃবৃন্দকে সকল আন্দোলন, সংগ্রামসহ সাংগঠনিক কর্মকান্ডে শক্তিসালী ভূমিকা রাখার আহবান জানান। তিনি ১৬নং ওয়ার্ড বিএনপির কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে এই কথাগুলো বলেন। সোমবার (২৬শে ডিসেম্বর) নগরীর কুমারপাড়াস্থ একটি কমিউনিটি সেন্টারে বিকাল ৪টার সময় এই কাউন্সিল ও সম্মেলন অনুষ্ঠিত হয়।

১৬নং ওয়ার্ড বিএনপির আহবায়ক এ এইচ এম ছালেহ ইব্রাহিম এর সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম আহবায়ক নাজিম উদ্দিন পান্না’র পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী। উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন আব্দুল কাইয়ুম জালালী পংকী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির কমিটির সহ সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলন, মহানগর বিএনপির সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী, মহানগর বিএনপির সাবেক সভাপতি নাসিম হোসাইন, সাবেক সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির শাহীন, রেজাউল হাসান কয়েস লোদী, জিয়াউল গনি আরেফিন জিল্লুর, এমদাদ হোসেন চৌধুরী, নজিবুর রহমান নজীব, সৈয়দ মইন উদ্দিন সোহেল, মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য এড.আতিকুর রহমান সাবু, সৈয়দ তৌফিকুল হাদী, মাহবুব কাদির শাহী, হুমায়ুন আহমদ মাসুক, নুরুল আলম সিদ্দিকী খালেদ, সৈয়দ সাফেক মাহবুব, মাহবুব চৌধুরী, মহানগর মহিলা দলের সাধারণ সম্পাদক ফাতেমা জামান রোজি।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি নেতা মির্জা বেলায়েত আহমদ লিটন, ইকরাম আহমদ, বাবর আহমদ, আব্দুল জলিল, রুম্মান আহমদ, মজনু আহমদ, মতিউর রহমান শিমুল, রাহেল আহমদ। অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম আহবায়ক রজব আহমদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ