শিরোনাম
ভোজ্যতেলের বাজারজাতকরণের সচেতনতা বৃদ্ধিতে সিলেটে ক্যাব এর মানববন্ধন। রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন

ওসমানীনগরে ওয়ারেন্টভূক্ত আসামী জেন্টু মিয়া গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩
জেন্টু মিয়া

বিজ্ঞাপন

সিলেটের ওসমানীনগরে আব্দুল কাইয়ুম চৌধুরী নামক এক ওয়ারেন্টভূক্ত আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। তিনি একটি মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী। শনিবার দুপুরে একটি অভিযানে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত- আব্দুল কাইয়ুম চৌধুরী জেন্টু মিয়া (৬৬), উপজেলার ওমরপুর ইউনিয়নের মির্জা শহীদপুর গ্রামের মৃত মনাফ চৌধুরী ছেলে। জেন্টু মিয়া ওসমানীনগর থানার মামলা নং- ২৫, তারিখ ২৯/০৫/২২ইং, জিআর- ৮৪, গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামী ।

ওসমানীনগর থানার এ.এস.আই আব্দুর রহিম বলেন, আসামির বিরুদ্ধে বিজ্ঞ আদালত কর্তৃক ওয়ারেন্ট ইস্যু হওয়ায় একটি অভিযানে তাকে গ্রেফতার করা হয়েছে। ইতিমধ্যে তাকে আদালতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ