শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন

সিলেট নগরীতে বিয়ের প্রলোভন দেখিয়ে গৃহপরিচারিকাকে ধর্ষণ, গ্রেপ্তার ১

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : শনিবার, ২৭ মে, ২০২৩
ধর্ষণ

বিজ্ঞাপন

সিলেট নগরের মির্জাজাঙ্গাল এলাকায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক তরুণী গৃহপরিচারিকাকে (৩৪) ধর্ষণের অভিযোগ ওঠেছে। এ ঘটনায় কোতোয়ালি থানা পুলিশ শুক্রবার (২৬ মে) রাতে গোপন তথ্যের ভিত্তিতে হারান ধরকে (৫০) মির্জাজাঙ্গাল এলাকা থেকে গ্রেপ্তার করে।

শনিবার (২৭ মে) দুপুরে তাকে মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ। তিনি মির্জাজাঙ্গাল রামেরদিঘীরপাড়স্থ স্বপ্নীল ৩০ নম্বর বাসার দিগেন্দ্র ধরের ছেলে।

পুলিশ জানায়, প্রায় ২ বছর পূর্বে গ্রেপ্তারকৃত হারান ধরের সাথে স্ত্রী বিচ্ছেদ হয়। ওই তরুণী গ্রেপ্তারকৃত হারান ধরের বোনের বাসায় গৃহপরিচারিকার কাজ করতেন। তরুণীর সাথে পূর্ব পরিচিত হওয়ায় হারান ধর তাকে বিয়ের প্রস্তাব দেন। বিয়ের আশ্বাস দিয়ে ওই তরুণীকে ধর্ষণ করেন হারান ধর।

সর্বশেষ গত ১৮ জানুয়ারি রাতে বাসার একটি কক্ষে নিয়ে গৃহপরিচারিকাকে ধর্ষণ করে ওই কক্ষে রাত্রিযাপন করেন হারান ধর। এরপর বিয়ের জন্য তাকে চাপ দেয়া শুরু করে ওই গৃহপরিচারিকা।

একপর্যায়ে গৃহপরিচারিকাকে ভয়ভীতির পাশাপাশি হুমকি দেয়া হয় ঘটনাটি নিয়ে মুখ না খোলার জন্য। এ ঘটনায় থানায় গত ২৬ মে কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন গৃহপরিচারিকা।

বিষয়টি নিশ্চিত করেন মামলার তদন্ত কর্মকর্তা সাব ইন্সপেক্টর আব্দুল আলিম। তিনি জানান, ধর্ষণ মামলায় মির্জাজাঙ্গাল এলাকা থেকে হারান ধর নামের এক ব্যক্তি গ্রেপ্তারের পর শনিবার (২৭ মে) তাকে আদালতে হাজির করলে আদালত তাকে কারাগারে পাঠায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ