শিরোনাম
সিরাজগঞ্জের পাঙ্গাঁসীতে সরকারি রাস্তা দখল করে বহুতল ভবন নির্মাণের তদন্ত করলেন উপজেলা এসিল্যান্ড সাইবার ট্রাইব্যুনাল মামলায় সাংবাদিক মশাহিদ আহমদ কারাগারে সিরাজগঞ্জে র‌্যাব-১২এর অভিযানে ৩৫০ বোতল ফেনসিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহী প্রেম করে গৃহবধূর আত্মহত্তা বেনাপোল ইছামতি নদীতে ভাসমান মারাদেহের সঙ্গে ৫ কেজি ২শ গ্রাম স্বর্ণ উদ্ধার সিলেটের সকল নৌকা প্রার্থীদের অভিনন্দন জানিয়ে রাহেল সিরাজের নেতৃত্বে আনন্দ মিছিল সিলেট বিভাগে নৌকার মাঝিদের সিসিক মেয়র আনোয়ারুজ্জামানের অভিনন্দন গোলাপগঞ্জে মোবাইলে প্রাণনাশের হুমকী থানায় জিডি প্রহসনমূলক অবৈধ তফসিল বাতিলের দাবীতে সিলেট মহানগর ছাত্রশিবিরের বিক্ষোভ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন করলেন মেয়র আনোয়ারুজ্জামান
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন

সিলেট নগরীতে বিয়ের প্রলোভন দেখিয়ে গৃহপরিচারিকাকে ধর্ষণ, গ্রেপ্তার ১

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : শনিবার, ২৭ মে, ২০২৩
ধর্ষণ

বিজ্ঞাপন

সিলেট নগরের মির্জাজাঙ্গাল এলাকায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক তরুণী গৃহপরিচারিকাকে (৩৪) ধর্ষণের অভিযোগ ওঠেছে। এ ঘটনায় কোতোয়ালি থানা পুলিশ শুক্রবার (২৬ মে) রাতে গোপন তথ্যের ভিত্তিতে হারান ধরকে (৫০) মির্জাজাঙ্গাল এলাকা থেকে গ্রেপ্তার করে।

শনিবার (২৭ মে) দুপুরে তাকে মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ। তিনি মির্জাজাঙ্গাল রামেরদিঘীরপাড়স্থ স্বপ্নীল ৩০ নম্বর বাসার দিগেন্দ্র ধরের ছেলে।

পুলিশ জানায়, প্রায় ২ বছর পূর্বে গ্রেপ্তারকৃত হারান ধরের সাথে স্ত্রী বিচ্ছেদ হয়। ওই তরুণী গ্রেপ্তারকৃত হারান ধরের বোনের বাসায় গৃহপরিচারিকার কাজ করতেন। তরুণীর সাথে পূর্ব পরিচিত হওয়ায় হারান ধর তাকে বিয়ের প্রস্তাব দেন। বিয়ের আশ্বাস দিয়ে ওই তরুণীকে ধর্ষণ করেন হারান ধর।

সর্বশেষ গত ১৮ জানুয়ারি রাতে বাসার একটি কক্ষে নিয়ে গৃহপরিচারিকাকে ধর্ষণ করে ওই কক্ষে রাত্রিযাপন করেন হারান ধর। এরপর বিয়ের জন্য তাকে চাপ দেয়া শুরু করে ওই গৃহপরিচারিকা।

একপর্যায়ে গৃহপরিচারিকাকে ভয়ভীতির পাশাপাশি হুমকি দেয়া হয় ঘটনাটি নিয়ে মুখ না খোলার জন্য। এ ঘটনায় থানায় গত ২৬ মে কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন গৃহপরিচারিকা।

বিষয়টি নিশ্চিত করেন মামলার তদন্ত কর্মকর্তা সাব ইন্সপেক্টর আব্দুল আলিম। তিনি জানান, ধর্ষণ মামলায় মির্জাজাঙ্গাল এলাকা থেকে হারান ধর নামের এক ব্যক্তি গ্রেপ্তারের পর শনিবার (২৭ মে) তাকে আদালতে হাজির করলে আদালত তাকে কারাগারে পাঠায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ