শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন

সিলেট আম্বরখানা গোল্ডেন টাওয়ার ব্যবসায়ী সমিতির সাধারন সভা অনুষ্টিত

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২
সাধারন সভা
সভায় উপস্থিত নেতৃবৃন্দরা

বিজ্ঞাপন

সিলেট আম্বরখানা গোল্ডেন টাওয়ার (প্রাঃ) লিমিটেড এর ব্যবসায়ী সমিতির সাধারন সভা অনুষ্টিত হয়েছে। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বিকাল ৪টায়  গোল্ডেন টাওয়ারে  সভাটি  অনুষ্টিত হয়।

গোল্ডেন টাওয়ার ব্যবসায়ী সমিতির সভাপতি ইসমাইল হোসেন কয়েছের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক নেছার আলম শামীম ও যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম রব্বানীর যৌথ পরিচালনায় সভার সকল কার্যক্রম অনুষ্ঠিত হয়।  সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন  হাফেজ মাওলানা মাহুবুর রহমান।

সাধারন সভায় সকল সদস্যের উপস্থিতিতে গঠনতন্ত্র অনুযায়ী ২৩-২৫ ইং সনের নির্বাচন  পরিচালনা করার জন্য ৫ সদস্য বিশিষ্ঠ একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

কমিটিতে গোল্ডেন টাওয়ারের বিশিষ্ঠ ব্যবসায়ী স্কাই-লিংক ট্রাভেলস এর সত্বাধিকারী ও গোল্ডেন টাওয়ারের পরিচালক আব্দুল মজিদকে আহবায়ক ও সদস্য সচিব আদিল এয়ার ইন্টারন্যাশনাল এর সত্বাধিকারী রাজু আহমদ, সাধারন সদস্য হিসেবে রয়েছেন সূচি এন্ড সুমাইয়া ট্রাভেলস এর সত্বাধিকারী  সাইফুল ইসলাম, ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং এর পরিচালক আহমদ উল্ল্যাহ স্টাডি রাইট কনসালটেন্সি ফার্মের সত্বাধিকারী সুমন আহমদ।

উক্ত নির্বাচন পরিচালনা কমিটির দায়িত্বে বর্তমান কার্যকরী কমিটির মেয়াদ শেষে গঠনতন্ত্র অনুযায়ী নিরপেক্ষ একটি কমিটি গঠনের সিন্ধান্ত গৃহিত হয়।

বর্তমান কমিটির সর্বশেষ সাধারন সভায় সদস্যের উপস্থিতিতে মুক্ত আলোচনার মাধ্যমে সদস্যদের মতামত গ্রহন করেন বর্তমান সমিতির কাযকরী কমিটির নেতৃবৃন্দ। কমিটির গত দুই বছরের কাযক্রম তুলে ধরে সভাপতির সমাপনী বক্ত্যবের মাধ্যমে সাধারন সভার সমাপ্তি ঘোষনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন টাওয়ার ব্যবসায়ী সমিতির সহ সভাপতি ইকবাল হোসেন সাংগঠনিক সম্পাদক শাহনুর আহমদসহ আব্দুস সালাম মেম্ভার, সৈয়দ সাব্বির আহমদ, আবুল কাহের রাজা মিয়া, মাইদুল ইসলাম শাকিল, এডভোকেট জসিম উদ্দিন, জিহাদুল ইসলাম, মোহাম্মদ নাইম, কাযকরী কমিটির সদস্যবৃন্দ।

এছাড়াও উপস্থিত ছিলেন টাওয়ারের ব্যবসায়ী বদরুজ্জামান সেলিম, ফয়েজ আহমদ, আব্দুস শহিদ মেমবার, সিজিল মিয়া, গিয়াস উদ্দিন, আব্দুল্লাহ আল মামুন,  মাহদি বিন আব্দুল আহাদ , মুক্তাদির হুসেন, সাকির হুসেন, মুবারক হুসেন, আনোয়ার হুসেন, হিফজুর রহমান, মাসুক মিয়া, আল আমিন, মিজানুর রহমান, জহির রায়হান, সাহেদ আহমেদ, মাহবুব বক্ত চৌধুরীসহ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ