শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন

সিলেটে ছাত্রলীগের কমিটি থেকে মীম আল শাহেদের অব্যাহতি

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
মীম আল শাহেদ
ছবি: সিলেটের টাইমস

বিজ্ঞাপন

সিলেট জেলা ছাত্রলীগের আওতাধীন কানাইঘাট উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত কমিটির সদস্য পদ থেকে মীম আল শাহেদ স্বেচ্ছায় অব্যাহতি নিয়েছেন।

(৫ ডিসেম্বর) সোমবার সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজ স্বাক্ষরিত একপত্রে এ কমিটির অনুমোদন দেন। এ কমিটি থেকে  ঐদিন তিনি সোশ্যাল মিডিয়ায় অব্যাহতির ঘোষণা দিয়ে নিজের ব্যাক্তিগত ফেইসবুক আইডি থেকে পোস্ট করেন।

পোস্টে তিনি উল্লেখ করেন, ধন্যবাদ জানাই সিলেট জেলা কমিটির সংগ্রামী সভাপতি ও মেধাবী সাধারণ সম্পাদককে। আমি বিগত ২০১২ সাল থেকে আমার স্কুল জীবন থেকে আমার নিজ উপজেলায় ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত। পরবর্তীতে আমি সিলেট মহানগর ছাত্রলীগের মির্জাজাঙ্গাল বলয়ের হয়ে ছাত্রলীগের সব সভা সমাবেশ এবং মিছিলে উপস্থিত থেকেছি।

আমি পারিবারিকভাবেই আওয়ামী লীগ পরিবারের সন্তান হওয়ায় আমার নিজের সর্বস্ব দিয়ে ছাত্রলীগকে শক্তিশালী করার আপ্রাণ চেষ্ঠা করেছি। কিন্তু আজ শুধুমাত্র গ্রুপিং রাজনীতির কারণে আমি আমার নিজ উপজেলায় সদস্য নির্বাচিত হয়েছি।

এই পদের গুরু দায়িত্ব পালন করা আমার মতো একজন সাধারণ কর্মীর জন্য সম্ভবপর নয়, তাই আমি স্বেচ্ছায় উক্ত পদ থেকে অব্যাহতি নিচ্ছি। আমি ছাত্রলীগের একজন কর্মী হিসেবেই কাজ করে যেতে চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ