শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন

সিলেটে চোরাই মোটর সাইকেলসহ চোর চক্রের দুই সদস্য গ্রেপ্তার

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
গ্রেপ্তার

বিজ্ঞাপন

সিলেট শহরের শিবের বাজার এলাকায় অভিযান চালিয়ে চোরাই মোটর সাইকেলসহ চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে জালালাবাদ থানা পুলিশ। এমসময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত দু’জন সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জ আদর্শ গ্রামের আব্দুল মোতালেব এর ছেলে ফরহাদ হোসেন (২০) এবং একই উপজেলার পারুয়া বদিকোনার আব্দু রহিমের ছেলে আতিকুর রহমান (১৯)।

জানা গেছে, গতকাল বুধবার (১০ মে) রাত সাড়ে এগারোটায় গোপন তথ্য পেয়ে জালালাবাদ থানার এসআই রেজোয়ান আহমেদ এর নেতৃত্বে অভিযান চালিয়ে একটি নম্বরবিহীন লাল রংয়ের হাঙ্ক মোটরসাইকেল চালকসহ আটক করা হয়। পরে মোটরসাইকেল চালক ও সঙ্গে থাকা আরোহীকে ব্যপক জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা দু’জনই মোটরসাইকেল চুরির বিষয়টি স্বীকার করে। এসময় পুলিশ তাদের কাছ থেকে মোটর সাইকেলের লক খোলার দুটি ‘মাস্টার কি’ জব্দ করে।

চোর চক্রের এই দুই সদস্য আরো জানান, সিলেটের কোম্পানীগঞ্জের থানাবাজার এলাকার এক ব্যক্তির বসতবাড়ি থেকে মোটরসাইকেলটি চুরি করে জগন্নাথপুর থানা এলাকায় বিক্রি করার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল।

উদ্ধারকৃত মোটরসাইকেলটি কোম্পানীগঞ্জ উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বিদ্যুৎ কান্তি দাসের নামে সরকারিভাবে ইস্যু করা বলে পুলিশ জানতে পেরেছে। যা বুধবার (১০ মে) রাত আটটায় উপজেলা পরিষদ সংলগ্ন ভাড়া বাসার সামনে থেকে চুরি হয়। এ ঘটনায় ওই প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বিদ্যুৎ কান্তি দাস বাদী হয়ে জালালাবাদ থানায় একটি মামলা দায়ের করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জালালাবাদ থানার অফিসার ইনচার্জ সাইফুল আলম জানান, সিলেট মেট্রোপলিটন পুলিশের চলমান বিশেষ অভিযানের অংশ হিসেবে গতকাল রাতে ওয়েস্ট পয়েন্টে (অস্ট্রেলিয়া পয়েন্ট) এলাকায় অভিযান পরিচালনা করে চোরাই মোটরসাইকেলসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় জড়িত চক্রের অন্য সদস্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ